ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

৯২ বছর বয়সে পঞ্চম বিয়ের পিঁড়িতে বসছেন রুপার্ট মারডক

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২১ মার্চ ২০২৩, ১৩:০৮  
আপডেট :
 ২২ মার্চ ২০২৩, ১৭:২৯

৯২ বছর বয়সে পঞ্চম বিয়ের পিঁড়িতে বসছেন রুপার্ট মারডক
ছবি - সংগৃহীত

বিশ্বব্যাপী মিডিয়া মুঘল খ্যাত রুপার্ট মারডক পঞ্চমবারের মত বিয়ের পিঁড়িতে বসছেন। ৯২ বছর বয়সী এ ধনকুবেরের নতুন সঙ্গী ৬৬ বছর বয়সী সাবেক পুলিশ চ্যাপলেইন অ্যান লেসলি স্মিথ।

গত বছর মারডকের সাথে তার চতুর্থ স্ত্রী অভিনেত্রী ও মডেল জেরি হলের সঙ্গে জেরি হলের বিচ্ছেদ ঘটে। এরপর একই বছরের সেপ্টেম্বরে ক্যালিফোর্নিয়ায় নিজের আঙ্গুর বাগানে এক ইভেন্টে স্মিথের সাথে পরিচিত হন মারডক।

স্মিথের সাথে নিজের পঞ্চম বিয়ের ঘোষণা দিয়ে মার্কিন এ ধনকুবের নিজের মালিকানাধীন গণমাধ্যম নিউ ইয়র্ক পোস্ট'কে বলেন, আমি প্রেমে পড়া নিয়ে ভীত ছিলাম। তবে আমি জানি, এটাই হয়তো আমার শেষ ভালোবাসা। এমনটা হলেই ভালো। কেননা আমি খুশি আছি।

স্মিথের আগের সঙ্গী ছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের পরিচিত গায়ক ও মিডিয়া ব্যক্তিত্ব চেস্টার স্মিথ। এ প্রসঙ্গে লেসলি স্মিথ বলেন, আমার ১৪ বছর আগে বিবাহবিচ্ছেদ হয়েছে। রুপার্টের মতো আমার সাবেক সঙ্গীও একজন ব্যবসায়ী ছিলেন। তাই আমি রুপার্টকে বুঝি। আমাদের চিন্তা-ধারাও একই রকম।"

মারডকের প্রথম তিন সংসারে মোট ছয় সন্তান রয়েছে। নতুন সঙ্গীর সাথে বিয়ের পিড়িঁতে বসার খবর জানিয়ে যুক্তরাষ্ট্রের এ মিডিয়া টাইকুন বলেন, আমি ও স্মিথ একসঙ্গে জীবনের দ্বিতীয় পর্যায় শুরু করছি।"

চলতি বছরের গ্রীষ্মের শেষদিকে মারডক ও স্মিথের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এরপর এ দম্পতি ক্যালিফোর্নিয়া, মন্টানা, নিউ ইয়র্ক ও যুক্তরাজ্যে একসঙ্গে সময় কাটাবেন।

মারডক এর আগে বিমান কর্মকর্তা অস্ট্রেলিয়ান প্যাট্রিসিয়া বুকার, স্কটিশ সাংবাদিক আনা মান ও চীনা উদ্যোক্তা ওয়েন্ডি ডেংকে বিয়ে করেছিলেন। তিনি ব্রিটেনের 'দি টাইমস' ও 'দি সান'-সহ সংবাদপত্র, টিভি ও বিনোদন জগতের বহু নামী প্রতিষ্ঠানের মালিক। সূত্র:বিবিসি।

বাংলাদেশ জার্নাল/সামি/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত