ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

হায়দরাবাদে একই পরিবারের চারজনের আত্মহত্যা

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২৬ মার্চ ২০২৩, ২২:১১

হায়দরাবাদে একই পরিবারের চারজনের আত্মহত্যা
সংগৃহীত ছবি

ভারতের হায়দরাবাদে এক পরিবারের চার সদস্য ‘আত্মহত্যা’ করেছেন বলে জানিয়েছে পুলিশ। শনিবার স্থানীয় পুলিশ জানায়, তারা হায়দরাবাদের কুশাইগুদা এলাকার একটি অ্যাপার্টমেন্ট থেকে চারজনের মরদেহ উদ্ধার করেছে। চারজনই বিষপানে আত্মহত্যা করেছেন বলে পুলিশ ধারণা করছে।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন সতীশ, তার স্ত্রী বেধা ও তাদের দুই শিশুসন্তান নিশিকেত ও নিহাল।

জানা গেছে, ৯ বছরের নিশিকেত এবং ৫ বছরের নিহাল। দুই সন্তান নিয়ে সতীশ ও ভেদা সুখে বিবাহিত জীবন কাটাচ্ছিলেন। বেশ কয়েক বছর আগে নিশিকেতের একটা টার্মিনাল অসুখ ধরা পড়ে। চিকিৎসা শুরু হয় তার। কয়েক মাসের মধ্যে নিহালেরও একই লক্ষণ দেখা দেয়।

চিকিৎসকেরা জানান, নিহালও একই রোগে আক্রান্ত। সেখান থেকেই সমস্যা শুরু হয় এই পরিবারের। সতীশ ও ভেদা তাদের দুই সন্তানের চিকিৎসায় কোনো ফল না পেয়ে হতাশ হয়ে পড়েন।

হায়দরাবাদের কুশাইগুদা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, সন্তানদের দীর্ঘ অসুস্থতার কারণে অভিভাবকরা হতাশায় ভুগছিলেন। এক পর্যায়ে তারা তাদের সন্তানদের বিষ খাইয়ে পরে নিজেও বিষ পান করেন। মুহূর্তের মধ্যে চারজনের মৃত্যু হয়।

পুলিশ কর্মকর্তারা জানান, গত শুক্রবার(২৪ মার্চ) রাতে ‘আত্মহত্যার’ ঘটনাটি ঘটেছে বলে তারা ধারণা করছেন। তবে পুলিশ এ-সংক্রান্ত খবর শনিবার বিকেলের দিকে পায়। তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহ চারটি উদ্ধার করে।

মরদেহ চারটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় তদন্ত চলছে বলে পুলিশ জানায়। সূত্র : এএনআই, এনডিটিভি

বাংলাদেশ জার্নাল/কেএ/আরকে

  • সর্বশেষ
  • পঠিত