ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৬ ভাই নিহত

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ০২ মে ২০২৩, ১৮:২৩

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৬ ভাই নিহত
ছবি: সংগৃহীত

মধ্যপ্রাচ্যের সৌদি আরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ছয় ভাই নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তাদের বাবা-মা এবং অন্য তিন ভাইবোন। তারা গুরুতর আহতাবস্থায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে রয়েছে। সোমবার সংবাদমাধ্যম আল আরাবিয়া এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

জানা গেছে, দুর্ঘটনায় নিহতরা রোববার মদিনা থেকে আল বাহাতে ফিরছিলেন। তাদের বহনকারী গাড়িটি তাঈফ-আল বাহা সড়কে পৌঁছালে অপর একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। এ ঘটনায় অন্য গাড়ির চালকও মারা গেছেন।

নিহতদের ভাই মোহাম্মদ সেলিম আল-ঘামদি জানান, তার পরিবারের সদস্যরা মদিনা থেকে আল-বাহাতে ফিরছিলেন। ওই সময়ই এই দুর্ঘটনায় কবলে পড়েন তারা।

নিহত ছয় ভাইয়ের নাম রিম, সালেম, মোহম্মদ, সৌদ, ইয়াহইয়া এবং হামদান। তাদের মধ্যে সবচেয়ে বড়টির বয়স ১৭ বছর এবং সবচেয়ে ছোটটির বয়স আড়াই বছর। তবে দুর্ঘটনার সময় গাড়িতে থাকা চার বছরের একটি শিশু কোনো আহত হওয়া ছাড়াই বেঁচে গেছে।

সংশ্লিষ্টরা জানান, বাবা, মা, দুই মেয়ে রিনাদ ও মুনিরা এবং এক ছেলে সুলতানকে তায়েফের তিনটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে স্থানান্তর করা হয়েছে। নিহতদের জানাজা শেষে তায়েফের গভর্নরেটের একটি কবরস্থানে দাফন করা হয়েছে। সূত্র : গালফ টুডে,আল আরাবিয়া

বাংলাদেশ জার্নাল/সামি/এমএ

  • সর্বশেষ
  • পঠিত