ঢাকা, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৮ মিনিট আগে
শিরোনাম

মেক্সিকোতে গোলাগুলিতে নিহত ১০, আহত ৯

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২১ মে ২০২৩, ১০:৫৫

মেক্সিকোতে গোলাগুলিতে নিহত ১০, আহত ৯
ছবি- সংগৃহীত

উত্তর মেক্সিকোর বাজা ক্যালিফোর্নিয়ায় একটি কার রেসিং শোতে গোলাগুলির ঘটনায় কমপক্ষে ১০ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও ৯ জন। স্থানীয় সময় শনিবার মেক্সিকোর উত্তরাঞ্চলে একটি কার রেসিং শোতে গোলাগুলিতে হতাহতের এই ঘটনা ঘটে। আজ রোববার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা আলজাজিরা।

প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার মেক্সিকোর উত্তরাঞ্চলে বাজা ক্যালিফোর্নিয়ায় একটি কার-শোতে বন্দুক হামলায় কমপক্ষে ১০ জন নিহত এবং নয়জন আহত হয়েছেন বলে স্থানীয় পৌর সরকার জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, এনসেনাডা শহরের সান ভিসেন্টে এলাকায় একটি অল-টেরেন কার রেসিং শো চলাকালীন এই হামলার ঘটনা ঘটে। ৯১১ তে রিপোর্ট করা বিবরণ অনুসারে, দুপুর সোয়া দুইটার পর লম্বা বন্দুকধারী লোকেরা একটি ধূসর ভ্যান থেকে বেরিয়ে গ্যাস স্টেশনে কার রেসিং শোতে অংশগ্রহণকারীদের ওপর গুলি করতে শুরু করে।

আরও পড়ুন...মেক্সিকোতে বাংলাদেশিসহ ১১৩ অপহৃত অভিবাসী উদ্ধার

মিউনিসিপ্যাল ​​ও স্টেট পুলিশ, মেরিনস, ফায়ার ডিপার্টমেন্ট এবং মেক্সিকান রেড ক্রসসহ অন্যান্য সংস্থা ঘটনাস্থলে অবস্থা করছে। মেয়র আরমান্দো আয়ালা রোবেলস জানান, প্রাদেশিক অ্যাটর্নি জেনারেল রিকার্ডো ইভান কার্পিও সানচেজ গোলাগুলির ঘটনার তদন্তের জন্য একটি বিশেষ দল গঠন করেছেন।

বাংলাদেশ জার্নাল/সামি

  • সর্বশেষ
  • পঠিত