ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১ আপডেট : ১৪ ঘন্টা আগে
শিরোনাম

লন্ডনে নওয়াজ শরিফের ওপর পিটিআই-এর হামলার অভিযোগ

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২৮ মে ২০২৩, ১৭:৪৫  
আপডেট :
 ২৮ মে ২০২৩, ১৮:৩৩

লন্ডনে নওয়াজ শরিফের ওপর পিটিআই-এর হামলার অভিযোগ
ছবি- সংগৃহীত

যুক্তরাজ্যের লন্ডনে বসবাসরত পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ওপর পিটিআই কর্মীরা হামলা চালিছেন বলে দাবি করেছে পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের (পিএমএলএন) কর্মী খুররম ভাট। শনিবার সন্ধ্যায় টুইট বার্তায় এ দাবি করেন তিনি। তবে এ হামলা নওয়াজ শরিফের ওপর নয় বলে জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম জিও নিউজ।

জিও নিউজ বলছে, নওয়াজ শরিফের ওপর কোনো ধরনের হামলা হয়নি। ঘটনার সময় লন্ডনের বন্ড স্ট্রিটে একটি কফি শপে ছিলেন নওয়াজ শরীফ। সঙ্গে ছিলেন দু’জন দেহরক্ষী ও গাড়ির চালক। এ সময় শপের বাহিরে নিজেদের অধিকার আদায় নিয়ে বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। তখনই এক বিক্ষোভকারী কফি ছুড়ে মারেন। তা গিয়ে পড়ে নওয়াজ শরীফের গাড়িতে। এ ঘটনায় এক বিক্ষোভকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভিডিও ফুটেজে দেখা যায় এক ব্যক্তিকে পুলিশ ঘটনাস্থল থেকে সরিয়ে নিচ্ছে। তার পরনে সাদা হাজমত স্যুট। তাতে ব্লাক লাইভস ম্যাটারের স্লোগান লেখা।

পিএমএলএন-কর্মী খুররম ভাট টুইটে লিখেন,ইমরান খানের দল পিটিআই এর ১০ জন সমর্থক নওয়াজ শরিফের ওপর হামলা চালিয়েছে। তবে নওয়াজ শরীফ অক্ষত আছেন। হামলাকারীকে গ্রেপ্তার করে পুলিশি নিরাপত্তায় নিয়েছে। পোস্টে তিনি একটি গাড়ি, পুলিশ এবং এক ব্যক্তিকে গ্রেপ্তার করে নিয়ে যাওয়ার একটি ছবিও শেয়ার করেন।

অবশ্য কিছুক্ষণ পরে টুইট মুছে ফেলেন।

এদিকে নওয়াজ শরীফের পারিবারিক সূত্র বলছে , সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের ওপর কোনো হামলা হয়নি। ঘটনার সময়ে তিনি সেখানে একটি কফি শপে ছিলেন।

বাংলাদেশ জার্নাল/সামি

  • সর্বশেষ
  • পঠিত