ঢাকা, মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১১ আশ্বিন ১৪৩০ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ইমরান খানের ‘দুষ্টু বউ’ হতে চান টিকটক তারকা

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ৩১ মে ২০২৩, ১৭:০০  
আপডেট :
 ৩১ মে ২০২৩, ১৭:১০

ইমরান খানের ‘দুষ্টু বউ’ হতে চান টিকটক তারকা
বিট্রিশ টিকটক তারকা জিয়া খান ও পিটিআই চেয়ারম্যান ইমরান খান । ছবি- সংগৃহীত
আন্তর্জাতিক ডেস্ক

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে চতুর্থ স্ত্রী হতে চান বিট্রিশ টিকটক তারকা জিয়া খান। এক টিকটক ভিডিও তৈরি নিজের বক্তব্য তিনি জানিয়েছেন- তিনি শুধু ইমরানকে বিয়ে করতেই চান না, বুশরার সঙ্গে তার বিচ্ছেদও করাতে চান। বুধবার বিজনেস টুডের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

জিয়া খানের দাবি ইমরানের তৃতীয় স্ত্রী বুশরা বিবির জীবন-যাপনের ধারা স্বামীর ঝকঝকে জীবনের সঙ্গে মেলে না। ইমরানের জীবনে গ্ল্যামার দরকার। আর তিনি সেই ‘গ্ল্যামার গার্ল’ হবেন।

ভিডিওতে জিয়া বলেন, ইমরানের ভক্ত তিনি। সুযোগ পেলে ইমরানের চতুর্থ স্ত্রী হতে তার কোনও আপত্তি নেই। বরং তিনি ইমরানের স্ত্রী হলে কেমন স্ত্রী হবেন, তার বিস্তারিত ব্যাখ্যাও দিয়েছেন।

তিনি বলেন, আমি ইমরানের জীবনে জৌলুস ফিরিয়ে আনতে চাই। ওর প্রথম জীবনে জামাইমা ছিলেন। তারপর এক সুন্দরী সাংবাদিককে বিয়ে করেছিলেন। কিন্তু এরপর বুশরাকে বিয়ে করে ধার্মিক জীবন-যাপন শুরু করেছেন ইমরান। জিয়া মনে করেন, ইমরানের আসলে একটা দুষ্টু বউ দরকার।

জিয়া অবশ্য জানিয়েছেন, তিনি নিজেই এই অভাব পূরণ করতে চান। তবে এই টিকটক তারকার বয়স কত তা এখনও জানা যায়নি। যদিও ইমরানের বয়স এখন ৭০।

চলতি মাসের ৯ মে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান আল-কাদির ট্রাস্ট মামলায় ইসলামাবাদ হাইকোর্ট থেকে গ্রেপ্তার হন। পরেরদিন বুধবার আদালত তার আট দিনের রিমান্ড মঞ্জুর করেন। তোশাখানা মামলাতেও অভিযুক্ত হন তিনি।

ইমরানের গ্রেপ্তার ঘিরে পরে বিক্ষোভে উত্তাল হয় পাকিস্তান। ইমরানের সমর্থকরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। সেনানিবাসসহ বিভিন্ন স্থাপনায় হামলা চালান তারা। এ পর্যন্ত দেড় হাজারের বেশি লোক গ্রেপ্তার হন, প্রাণ যায় আটজনের।

বাংলাদেশ জার্নাল/সামি

  • সর্বশেষ
  • পঠিত