ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

সিসিটিভি ক্যামেরায় মৃত ছেলের ছায়ামূর্তি!

সিসিটিভি ক্যামেরায় মৃত ছেলের ছায়ামূর্তি!

রবি হজ মারা গিয়েছেন মাত্র ২৩ বছর বয়সে। তার স্মৃতি আঁকড়ে থাকেন ৫৭ বছর বয়সী মা জেনিফার হজ। সন্তানের শূন্যতাকে ভরাট করতে পারেনি কোনো কিছুই। কিন্তু সাম্প্রতিক এক ঘটনায় কিছুটা যেন শান্তি পেলেন জেনিফার।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এর এক প্রতিবেদন থেকে জানা যায়, ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের জর্জিয়া স্টেটের আটলান্টা শহরে। ২৩ বছর বয়সি রবি হজ মাদকাসক্তির কারণে মারা যায় আজ থেকে ২ বছর আগে। তার মা জেনিফার হজের দিন কাটে প্রয়াত সন্তানের স্মৃতি রোমন্থন করেই। সম্প্রতি সিসিটিভি ফুটেজে এক রহস্যময় ছায়ামূর্তিকে তিনি শনাক্ত করলেন তার প্রয়াত ছেলে হিসেবে।

জানা গিয়েছে, ৫ জানুয়ারি রাত্রে জেনিফার তার মেয়ে লরেনের সঙ্গে বসে টিভি দেখছিলেন। এমন সময়ে তিনি একটি অ্যালার্ট পান। অ্যালার্টে জানানো হয়— রান্নাঘরে কেউ দাঁড়িয়ে রয়েছে। কিন্তু দরজা খুলে কাউকে দেখা যায়নি। মা ও মেয়ে রান্নাঘর তল্লাশ করে কারোর দেখা পাননি।

পরে সিসিটিভি ফুটেজ থেকে দেখা যায়, এক ছায়ামূর্তি সেখানে দাঁড়িয়ে ছিল। দেখে মনে হচ্ছে, কেউ রাত্রিবাসের পাজামা স্যুট পরে সেখানে দাঁড়িয়ে রয়েছে। জেনিফারের বক্তব্য, এই ছায়া-অবয়ব তার মৃত পুত্রের। তিনি তাকে দেখতে পেয়ে খুবই শান্তি পেয়েছেন বলে জানিয়েছেন। লরেনও এই মূর্তিকে তার ভাই হিসেবেই ভাবছে।

ছবিসহ এই খবর ভাইরাল হলে অনেকেই প্রেতাত্মার অস্তিত্ব নিয়ে তর্কে মেতেছেন। কিন্তু জেনিফার তার বিশ্বাসে অটল।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত