ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

নাজেহাল পুলিশ, দুষ্কৃতিকারীকে ধরিয়ে দিল একদল ঘোড়া

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৯, ২০:১৮  
আপডেট :
 ২১ জানুয়ারি ২০১৯, ২০:২০

নাজেহাল পুলিশ, দুষ্কৃতিকারীকে ধরিয়ে দিল একদল ঘোড়া

পুলিশের তাড়া খেয়ে পালিয়ে যাচ্ছে দুষ্কৃতিকারী। কুকুরও নামিয়ে দিয়েছে পুলিশ। আকাশ থেকে নজর রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হেলিকপ্টার। কিন্তু কোনো কিছুই কাজে এল না। শেষাবধি দুষ্কৃতিকারীকে ধরিয়ে দিল একদল ঘোড়া। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় সম্প্রতি এই ঘটনা ঘটেছে। স্থানীয় প্রশাসন হেলিকপ্টার থেকে তোলা ফুটেজ প্রকাশ করার পর সেটা ভাইরাল হয়ে গেছে।

গত বুধবার রাতে ফ্লোরিডার নিউজ পোর্টাল ক্লিক অরল্যান্ডো জানায়, ভল্যুসিয়া কাউন্টির রাস্তায় অবৈধ লাইসেন্স প্লেট বসানো গাড়ি নিয়ে ঘুরছিল ২৯ বছরের ডমিনিক মল্টসবি।

বিষয়টি নজর এড়ায়নি পুলিশের। জিজ্ঞাসাবাদ করতে এগিয়ে এলে গাড়ি চালিয়ে সেখান থেকে পালিয়ে যান ডমিনিক। সাইরেন বাজিয়ে তাকে ধাওয়া করে পুলিশও। বেগতিক দেখে গাড়ি ফেলে ঝোপঝাড়ে ভরা জঙ্গলের মধ্য দিয়ে ছুটতে শুরু করেন তিনি। স্বল্প সময়ের মধ্যেই পুলিশের নজরের বাইরে চলে যান তিনি।

বেশ কিছুক্ষণ তার খোঁজ না পেয়ে, ভল্যুসিয়া কাউন্টি প্রশাসনের পক্ষ থেকে নামানো হয় কুকুর। আকাশপথেও শুরু হয় নজরদারি। তাতে দেখা যায়, জঙ্গলের মধ্য দিয়ে ছুটতে ছুটতে কাঁটাতারের বেড়া ডিঙিয়ে ঘোড়ার চারণভূমিতে ঢুকে পড়েছেন ডমিনিক।

নিজেদের এলাকায় বাইরের লোককে ঢুকতে দেখে বিরক্ত হয় তিনটি ঘোড়া। পদাঘাত করে ডমিনিককে কাঁটাতারের বেড়ার বাইরে ফেলে দেয় তারা। হেলিকপ্টার থেকে আসা নির্দেশনা অনুযায়ী সেখান থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে ভল্যুসিয়া কাউন্টি পুলিশের পক্ষ থেকে হেলিকপ্টার থেকে তোলা ফুটেজ টুইটারে পোস্ট করা হয়। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেটি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত