ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

দরজায় কড়া নেড়েই অদৃশ্য মহিলা!

দরজায় কড়া নেড়েই অদৃশ্য মহিলা!

ছোট পোশাক পরে বাড়ির দরজার দিকে হন্তদন্ত হয়ে ছুটে আসছেন এক মহিলা। এই পর্যন্ত তো ঠিকই ছিল। কিন্তু, কলিং বেল বাজিয়েই উধাও। বাড়ি থেকে বেরিয়ে আর কেউ দেখতে পেল না তাকে। আপাতত সেই রহস্যময় মহিলার পিছনেই ছুটছে পুলিশ।

আমেরিকার টেক্সাসের একটি বাড়িতে এই ঘটনা ঘটেছে। ওই মহিলার পরনে ছিল টপ। খালি পা। টেক্সাসের মন্টগোমারি কাউন্টির ওই বাসিন্দার বাড়ির বাইরে ছিল সারভিলিয়েন্স ক্যামেরা। তাতেই ধরা পড়েছে ওই দৃশ্য। যতক্ষণে বাড়ির লোকজন ডোরবেল শুনে ছুটে গিয়েছেন, ততক্ষণে মহিলা গায়েব।

এই ঘটনার কথা পরের দিনই পুলিশকে জানায় ওই পরিবারের সদস্যরা। মন্টগোমারি কাউন্টির শেরিফের ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে ওই ভিডিও। তিনিও বিষয়টি খতিয়ে দেখছেন। হাউস্টন থেকে ৯৬ কিলোমিটার দূরে অবস্থিত ওই বাড়িটি।

পরিবারের সদস্যরা পুলিশকে জানিয়েছেন, স্থানীয় সময় ৩টা ২৯ মিনিটের দিকে ওই ডোরবেলের শব্দ শোনা গিয়েছিল। তাদের এক প্রতিবেশী জানিয়েছেন, আশেপাশের কয়েকটি বাড়িতেও নাকি ওইদিন ডোরবেল বাজার ঘটনা ঘটে। তবে দরজা খুলে কেউই দেখতে পাননি মহিলাকে।

পুলিশ জানিয়েছে, কোনো নিখোঁজ মহিলার সঙ্গে ফুটেজে দেখা ওই মহিলার চেহারার কোনো মিলও পাওয়া যায়নি। ফলে জল্পনা আরো বাড়ছে।

ইতিমধ্যেই বাড়ি বাড়ি গিয়ে তল্লাশি চালাতে শুরু করেছে টেক্সাসের পুলিশ। এখনো পর্যন্ত ওই মহিলার পরিচয়ের কোনো খোঁজ পাওয়া যায় নি।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত