ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

বিয়ের আসরেই নবদম্পতির বাদানুবাদ, অতঃপর

বিয়ের আসরেই নবদম্পতির বাদানুবাদ, অতঃপর

সামান্য ঘটনার জন্য এত বড় সিদ্ধান্ত? বিয়ের কিছুক্ষণের মধ্যেই সম্পর্কের ইতি টানলেন নবদম্পতি! এখনো বিশ্বাস করতে পারছেন না অনেকে। কিন্তু এমনটা সত্যিই ঘটেছে।

ভারতের ইতিহাসে এটাই হয়তো সবচেয়ে তাড়াতাড়ি বিবাহ বিচ্ছেদের ঘটনা।

জানা গিয়েছে, বিয়ে করতে গুজরাটের খেদা থেকে গোণ্ডলে এসেছিলেন বর ও তার পরিবারের সদস্যরা। সবকিছু ঠিকঠাক চলছিলো। বিয়েও হয় শান্তিপূর্ণভাবে। কিন্তু গোল বাধে বিয়ের পর খাবার টেবিলে বসে। খাবার নিয়ে সেখানে বাদানুবাদে জড়িয়ে পড়েন নবদম্পতি। পরস্পরের মধ্যে চরম ঝগড়া শুরু হয়। পরিস্থিতি এতটাই অস্বাভাবিক হয়ে ওঠে যে, বরযাত্রী ও কনেযাত্রীরাও পরস্পরের দিকে থালা-গ্লাস ছুঁড়তে থাকেন। তাদের মধ্যে লেগে যায় হাতাহাতি।

পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে পুলিশ। উন্মত্ত বিয়ের বাড়িকে থামানোর চেষ্টা করেন। কিন্তু কোনও লাভ হয় না। বচসা থামার নয় দেখে, পিছিয়ে আসেন পুলিশ কর্মীরা। নীরবে দু’পক্ষের মধ্যে হাতাহাতি দেখতে থাকেন। শেষপর্যন্ত বিচ্ছেদের সিদ্ধান্তেই ঝামেলায় ইতি টানেন নবদম্পতি।

আইনজীবী ডেকে বিচ্ছেদের পথে হাঁটেন তারা। আজীবন একসঙ্গে থাকার যে প্রতিশ্রুতি দিয়ে সাতপাঁকে বাঁধা পড়েছিলেন, কয়েক ঘণ্টার মধ্যে ভাঙলেন সেই প্রতিশ্রুতি। যাতে সম্মতি জানিয়েছে ওই দম্পতির পরিবারের সদস্যরাও। এই ঘটনা দেখে অবাক আমন্ত্রিত অতিথিরাও। এমন বিয়ে বাড়ি জীবনে কখনো দেখেন নি বলে জানাচ্ছেন তারা।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত