ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

‘ঈশ্বর চেয়েছিলেন ট্রাম্প প্রেসিডেন্ট হোক’

‘ঈশ্বর চেয়েছিলেন ট্রাম্প প্রেসিডেন্ট হোক’

২০১৬ সালের নির্বাচনে ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচিত হোক, তা ঈশ্বর চেয়েছিলেন বলে বিশ্বাস করেন হোয়াইট হাউজের প্রেস সেক্রেটারি সারাহ স্যান্ডার্স।

ক্রিশ্চিয়ান ব্রডকাস্টিং নেটওয়ার্ক-সিবিএনকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি একথা বলেছেন।

স্যান্ডার্স বলেন, আমি মনে করি, ঈশ্বর আমাদের সবাইকে ভিন্ন ভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন ভূমিকা পালন করতে বলেন এবং আমার বিশ্বাস, তিনি চেয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হোন। এবং সেই কারণেই তিনি সেখানে।

প্রেসিডেন্ট হিসেবে ট্রাম্প অনেক ক্ষেত্রে দারুণ কাজ করছেন বলেও মন্তব্য করেন তিনি।

যুক্তরাষ্ট্রের দক্ষিণ সীমান্ত বরাবর দেওয়াল নির্মাণের যে প্রস্তাব ট্রাম্প দিয়েছেন তাকে ‘অনৈতিক’ আখ্যায়িত করেছেন হাউজ অব রিপ্রেজেন্টেটিভসের স্পিকার ন্যান্সি পেলোসি।

এ বিষয়ে বক্তব্য জানতে চাইলে স্যান্ডার্স সিবিএনকে বলেন, দেশের জনগণকে সুরক্ষিত করার ভাবনা, যা যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের মৌলিক দায়িত্ব, তাকে কোনোভাবেই অনৈতিক বলাটা অদ্ভুত।

প্রতিদিন হোয়াইট হাউজের ব্রিফিং কেন হয় না- সে প্রশ্নের জবাবে প্রেস সেক্রেটারি বলেন, প্রেসিডেন্ট নিজেই অতীতের যে কোনো প্রেসিডেন্টের চেয়ে বেশি মিডিয়ার সঙ্গে সম্পৃক্ত। তাকেই সবচেয়ে সহজে পাওয়া যায় এবং আমি মনে করি মিডিয়ার বিষয়ে হোয়াইট হাউজকেও খুব সহজে পাওয়া যায়। আমাদের টিম এবং প্রেসিডেন্ট কারোরই তথ্য গোপনের কোনো ইচ্ছা নেই।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত