ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

ছাত্রের সঙ্গে দৈহিক সম্পর্ক: কারাগারে শিক্ষিকা

ছাত্রের সঙ্গে দৈহিক সম্পর্ক: কারাগারে শিক্ষিকা
এই সেই শিক্ষিকা

সতের বছর বয়সী এক ছাত্রের সঙ্গে দৈহিক সম্পর্ক করে ফেঁসে গেছেন যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের এক স্কুলশিক্ষিকা। তার নাম সারাহ ক্যাথেরিন, বয়স ২৫। তিনি আর্চার হাইস্কুলের ফিজিক্যাল এডুকেশন বিষয়ের শিক্ষিকা ছিলেন।

এ ঘটনায় গত শুক্রবার ওই শিক্ষিকাকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে স্থানীয় পুলিশ।

গ্রেপ্তার হওয়ার পর পুলিশের কাছে মাত্র একবার ওই ছাত্রের সঙ্গে মিলিত হওয়ার কথা স্বীকার করেছেন সারাহ ক্যাথেরিন।

তিনি পুলিশকে বলেন, ঘটনার দিন আর্চার হাইস্কুলের ক্যাম্পসের বাইরে ১৭ বছর বয়সী ওই ছাত্রকে শারীরিক শিক্ষার ওপর জ্ঞান দিচ্ছিলেন ওই শিক্ষিকা। ক্লাস নেয়ার এক পর্যায়ে তিনি ওই কিশোরের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন।

তবে ওই ছাত্রের মায়ের অভিযোগ, একবার নয়, গত অক্টোবর থেকে ওই শিক্ষিকা কমপক্ষে তিনবার তার ছেলের সঙ্গে সেক্স করেছেন। এমনকি তার অবর্তমানে তাদের বাড়িতে গিয়েও তার ছেলের সঙ্গে মিলিত হয়েছেন সারাহ।

তবে এ ঘটনা প্রকাশ্যে আসার পর স্কুলের শিক্ষকতার চাকরি থেকে ইস্তফা দেন ফিজিক্যাল এডুকেশনের শিক্ষক সারাহ ক্যাথেরিন। কিন্তু ইস্তফা দিয়েও নিজের গ্রেপ্তারি আটকাতে পারেননি। শুক্রবার তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তবে দু দিন পর ১১,২০০ ডলারের বিনিময়ে জামিন পেয়েছেন সারাহ।

এদিকে এ ঘটনায় ওই স্কুলের প্রধান শিক্ষক কেন জনসন গত মঙ্গলবার ওই ছাত্রের বাবা-মায়ের কাছে চিঠি পাঠিয়েছেন। তিনি অভিভাবকদের কাছে তাদের সন্তানের এ ধরনের অবৈধ সম্পর্কের ব্যাখ্যা দাবি করেছেন। তবে এ অপরাধে তাকে কী শাস্তি দেয়া হতে পা তা জানা যায়নি।

আর্চার হাইস্কুল ক্যাম্পাস

সূত্র: ডেইলি মেইল

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত