ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ষড়যন্ত্র মোকাবেলায় বিপ্লবের পাশে দাঁড়ালেন স্ত্রী

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৯, ২০:১২

ষড়যন্ত্র মোকাবেলায় বিপ্লবের পাশে দাঁড়ালেন স্ত্রী

রাজ্য সামলাতে গিয়ে দাম্পত্য সমস্যায় জর্জরিত হয়ে পড়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। তার বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগের খবর সামনে আসার পর থেকে এমনই জল্পনা শুরু হয়েছিল। কিন্তু কয়েকঘণ্টার মধ্যেই সেই জল্পনা থামিয়ে দিলেন তার স্ত্রী নিজেই। ফেসবুকে একাধিক পোস্ট করে বিপ্লবের স্ত্রী নীতি দেব জানিয়ে দিলেন, পুরোটাই গুজব। স্বামীর সঙ্গে তার কোনো সমস্যা হয়নি।

বরং একধাপ এগিয়ে তিনি অভিযোগ করেছেন, রাজনৈতিক ফায়দা তোলার জন্য বিপ্লব বিরোধীরা করছে এসব করছে। একই সঙ্গে জানিয়েছেন, তাকে এসব বলে আসলে ত্রিপুরার মানুষকেই অপমান করা হচ্ছে।

প্রসঙ্গত, শুক্রবার সকালে বিপ্লব দেবের দাম্পত্য সমস্যার বিষয়টি সামনে আসে। সোশ্যাল মিডিয়ায় কয়েকজন দাবি করে যে, বিপ্লব দেবের বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে। দিল্লির তিস হাজারি আদালতে তাকে ডিভোর্স দেওয়ার জন্য মামলাও দায়ের করেছেন নীতি দেব।

বিপ্লব দেব বিজেপির তরুণ তুর্কি। ত্রিপুরায় বাম শাসনের অবসানের পর তাকে সেখানকার মুখ্যমন্ত্রী পদে বসিয়েছে বিজেপি। তার পর থেকে তার সরকার পরিচালনা নিয়ে তেমন কোনও অভিযোগ ওঠেনি।

কিন্তু একের পর মন্তব্য করে তিনি বিতর্কে জড়িয়েছেন। ফলে লোকসভা নির্বাচন চলাকালীন তাকে নিয়ে এমন অভিযোগে হৈ চৈ পড়ে যায়।

তবে এই অভিযোগ কতটা সত্য, তা নিয়ে প্রথম থেকেই অনেকের মনে সন্দেহ ছিল। কিন্তু বিরোধীরা প্রচার করতে পিছপা হয়নি। কিন্তু সেই প্রচারে জল ঢাললেন বিপ্লবের স্ত্রী। এই গুজব না ছড়ানোর জন্য তিনি সকলের কাছে অনুরোধও করেছেন।

  • সর্বশেষ
  • পঠিত