ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

স্ত্রী-সন্তানদের খুনের পর প্রবাসীর আত্মহত্যা

স্ত্রী-সন্তানদের খুনের পর প্রবাসীর আত্মহত্যা
প্রতীকী ছবি

যুক্তরাষ্ট্রে একই পরিবারের চার ভারতীয় নাগরিক প্রাণ হারিয়েছেন। ইতিমধ্যে ওই ভারতীয় দম্পতি এবং তাদের দুই ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রত্যেকের দেহেই রয়েছে গুলির আঘাত। তবে তদন্তকারীদের ধারণা, স্ত্রী ও পুত্রদের হত্যার পর আত্মহত্যা করেছেন ওই ভারতীয় ব্যক্তিটি।

প্রাথমিক তদন্তে জানা যায়, অন্ধ্রপ্রদেশের গুন্টুর জেলার বাসিন্দা চন্দ্রশেখর শংকর (৪৪) উচ্চশিক্ষার জন্য স্ত্রী লাবণ্য এবং সন্তানদের সঙ্গে নিয়ে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন। শংকর পাবলিক সেফটি টেকনোলজি সার্ভিসেসে চাকরি করতেন। তার বাবা-মা ভারতের হায়দরাবাদ শহরে থাকেন।

স্থানীয় সময় শনিবার সকালে পরিচিত এক ব্যক্তি শংকরের সঙ্গে দেখা করার জন্য তার বাড়িতে আসেন। তিনি এসে দেখেন বাড়িতে শংকর, তার স্ত্রী এবং দুই সন্তানের মৃতদেহ পড়ে রয়েছে। ওই দৃশ্য দেখেই ওই ব্যক্তি বাড়ির উলটো পথে দৌড়াতে শুরু করেন। পরে অবশ্য স্থানীয়দের সহযোগিতায় পুলিশে খবর দেন তিনি। পুলিশ ঘটনাস্থলে এসে চন্দ্রশেখর শংকর, স্ত্রী লাবণ্য (৪১) এবং তাদের ১৫ এবং ১০ বছর বয়সি দুই ছেলের রক্তাক্ত দেহ উদ্ধার করে। প্রত্যেকেরই মাথায় গুলির চিহ্ন পাওয়া গেছে।

তাদের চারজনের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আত্মীয়দের সঙ্গে কথাবার্তা বলেছেন তদন্তকারীরা। তাদের অনেকেই বলেছেন, অজ্ঞাত কারণে ইদানীং মানসিক অবসাদে ভুগছিলেন শংকর।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শংকর একে একে স্ত্রী লাবণ্য এবং দুই ছেলেকে গুলি করে হত্যা করার পর আত্মহত্যা করেছেন নিজেও।

খুনের সময় বা তার আগে বাড়িতে কেউ ঢুকেছিল সেই প্রমাণ পাওয়া যায়নি বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন তদন্তকারীরা।

এদিকে ছেলের সপরিবারে মৃত্যুর খবর ইতিমধ্যেই শংকরের বাবা-মায়ের কাছে পৌঁছে গেছে। ঘটনার পর থেকে চোখের জলে ভাসছেন মৃতের বৃদ্ধ বাবা-মা।

সূত্র: সংবাদ প্রতিদিন

  • সর্বশেষ
  • পঠিত