ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

মাঠে ফুটবল খেলছে গরু

মাঠে ফুটবল খেলছে গরু

যখন ক্রিকেট কাঁপছে গোটা বিশ্ব তখন মজার এক ভিডিও শেয়ার করেছেন খ্যাতিমান ক্রিকেট বিশ্লেষক হর্ষ ভোগলে। সেখানে দেখা যোয় সাদা রংয়ের একটা গরু খুব ভাব নিয়ে ফুটবল খেলছে। মিনিটের মধ্যেই ভাইরাল হয়েছে তার এ ভিডিও, তোলপাড় শুরু হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

এই ভিডিও দেখার পর কারো পক্ষে হেসে থাকা অসম্ভব। কারণ গরু যে সত্যি সত্যি ফুটবল খেলছে! বলটা সে এমন ভাবে ধরে রেখেছে যে কোনো ভাবেই নড়ছে চড়ছেও না ৷ মাঠ জুড়ে বল নিয়ে আয়েশি ভঙ্গীতে দৌড়াচ্ছে গরু, একবার এইপ্রান্ত তো আরেকবার অন্যপ্রান্ত । আর এমন নয় এটি কোনো সার্কাসের জন্তু। বরং কারো পোষা গরুর কাণ্ড এটি। আর ফুটবলের প্রতি তার এই আকর্ষণ গবেষণার বিষয় হতে পারে।

হর্ষ ভোগলের এই ভিডিওটি ধারণ করা হয়েছে ভারতের গোয়া রাজ্যের একটি মাঠ থেকে। তবে ওই ভিডিওর কারিগর কে তা অবশ্য জানা যায়নি।

মাঠে কিছু কিশোর ছেলে ফুটবল খেলছিল। সেই সময়েই সেখানে হাজির সাদা রংয়ের গরুটি। সেই সময়ে প্রবল বেগে ছুটে আসা বল গরুটির কাছে এসে থেমে যায়। আর বলটি তখন নিজের দখলে নিয়ে এটি শট মেরে সরিয়ে দেয় গরু। কখনও সে সামনের দু পা দিয়ে বলটাকে চেপে ধরছে। ছেলেগুলো বল আনতে গরুটির কাছে গেলে তাদের দিকে তেড়ে আসে জন্তুটি। যেন তার সম্পত্তিতে ভাগ বসাতে আসছে ছেলেরা।

দেখুন মজার ভিডিও

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত