ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

রানির যৌন ভিডিও ফাঁস, তালাক দিলেন মালয়েশিয়ার রাজা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৭ জুলাই ২০১৯, ১৯:৩৭

রানির যৌন ভিডিও ফাঁস, তালাক দিলেন মালয়েশিয়ার রাজা

ভালোবেসে বিয়ে করেছিলেন তিনি, শুধু তাই নয় বিয়ের জন্য ছেড়েছিলেন সিংহাসনও। কিন্তু বিয়ের পর একবছরও টিকলো না সংসার। বলছি, মালয়েশিয়ার রাজা সুলতান মুহম্মদ পঞ্চম (৫০)- এর কথা।

গত বছরের নভেম্বরে ঘরে তুলেছিলেন রুশ বিশ্বসুন্দরী মিস মস্কো রিহানা ওকসানা ভোয়েভোদিনাকে (২৭)। বিয়ের পরপরই মালয়েশিয়ার রাজার পদ থেকে পদত্যাগ করেছিলেন সুলতান মুহম্মদ পঞ্চম। সব মিলিয়ে তাদের বিয়ে ঘিরে তুমুলে আলোচনা শুরু হয়েছিলো। এবারও চলছে আলোচনা। তবে প্রসঙ্গটা ভিন্ন।

ঘটনাটি হলো রুশ সুন্দরীর যৌন দৃশ্যের একটি ভিডিও ফাঁস হয়েছে। মালয়েশিয়ার ইংরেজি দৈনিক দ্য নিউ স্ট্রেইট টাইমস এক প্রতিবেদনে বলছে, মালয়েশিয়ার সাবেক রাজা সুলতান মুহম্মদ পঞ্চম তার রাশিয়ান সুন্দরী স্ত্রীকে তালাক দিয়েছেন। কয়েক সপ্তাহ আগেই এই দম্পতির কোল আলো করে আসে এক পুত্রসন্তান।

গত বছরের নভেম্বরে রাশিয়ার রাজধানী মস্কোয় সুলতান মুহাম্মদ পঞ্চম (৫০) ও মিস মস্কো রিহানা ওকসানা ভোয়েভোদিনা হঠাৎ বিয়ের পীড়িতে বসেন। রাজার বিয়ের এ খবরে দেশটির নাগরিকরা চমকে যান।

সিংহাসন ছেড়ে রুশ সুন্দরীকে বিয়ে করেছিলেন রাজা সুলতান। কিন্তু তাদের এ মধুর সম্পর্কের সমাপ্তি ঘটেছে তালাকের মাধ্যমে। রাশিয়ার একটি টেলিভিশনের ‘সেক্স ইন দ্য পুল’ শীর্ষক রিয়্যালিটি শোতে একটি সুইমিংপুলে এক ব্যক্তির সঙ্গে যৌনতায় লিপ্ত হতে দেখা যায়। এই দৃশ্যের ভিডিও প্রকাশিত হয়েছে। ধারণা করা হচ্ছে, এই ভিডিওর জেরেই সাবেক মালয়েশীয় এই রাজা তার সুন্দরী স্ত্রীকে তালাক দিয়েছেন।

বুধবার এক প্রতিবেদনে নিউ স্ট্রেইট টাইমস বলছে, গত ১ জুলাই সাবেক রাজা সুলতান মুহম্মদ পঞ্চমের সঙ্গে রিহানার চূড়ান্ত তালাক হয়েছে। ইসলামি শরিয়তের বিধান অনুযায়ী, তিনবার তালাক উচ্চারণ করার মাধ্যমে তাদের এ ছাড়াছাড়ি হয়েছে।

নিউ স্ট্রেইট টাইমস বলছে, তালাকনামার একটি কপি রুশ সুন্দরী রিহানার কাছে পাঠিয়েছেন সুলতান মুহম্মদ। সিঙ্গাপুরে গত ২২ জুন তালাকের জন্য আবেদন করেছিলেন তারা। এক মাস আগে ২১ মে ছেলেসন্তানের মা হন রিহানা।

গত ২২ নভেম্বর মস্কোর বারভিখা কনসার্ট হলে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ৫০ বছর বয়সী রাজাকে বিয়ে করেন ২৫ বছরের এই রুশ সুন্দরী। দুই দেশের প্রথা অনুযায়ী হয় তাদের বিয়ের আনুষ্ঠাকিতা। ওকসানা বিয়ের পর ছবি টুইট করেন।

ছবিতে দেখা যায়, জমকালো অনুষ্ঠানে বিয়ের পোশাকে রাজা সুলতান মোহাম্মদের পাশে দাঁড়িয়ে আছেন তিনি। মোহাম্মদ সুলতান নীল রঙের ঐতিহ্যবাহী মালয়েশিয়ার বাজু ও ওকসানা পরেছিলেন কারুকার্য খচিত সাদা গাউন। বিয়ের অনুষ্ঠানে আগত অতিথিদের জন্য ছিল রাজকীয় আয়োজন। বৃদ্ধ বয়সে রাজার এমন হঠাৎ বিয়েতে অনেকে বিস্ময় প্রকাশ করেন।

তবে দ্য নিউ স্ট্রেইট টাইমস বলছে, এ দম্পতির তালাকের কারণ নিয়ে গুঞ্জন রয়েছে। যদিও অনলাইনে তাদের বিয়ের তালাকনামার একটি কপি ছড়িয়ে পড়েছে। তাদের এই তালাকের বিষয়টি সাবেক এই রাজার ঘনিষ্ঠ একটি সূত্র নিশ্চিত করেছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সদ্যজাত ছেলের একটি ছবি পোস্ট করেন সাবেক মিস মস্কো রিহানা। ইংরেজি ও রুশ ভাষায় ছবির ক্যাপশনে ‘‘ছেলে একদিন ‘মালয়েশিয়ার রাজা’ হবে’’ বলে লেখেন। মালয় ভাষায় লেখা অপর এক পোস্টে রিহানা বলেন, তার ছেলে কেলাতানের রাজা হবে। সুলতান মুহম্মদ মালয়েশিয়ার রাজত্ব ছাড়লেও এখনো কেলাতান প্রদেশের শাসক।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত