ঢাকা, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ০৩ আগস্ট ২০১৯, ১২:২৮

প্রিন্ট

২০০ পুরুষের সঙ্গে প্রেম করে কুকুরকে বিয়ে

২০০ পুরুষের সঙ্গে প্রেম করে কুকুরকে বিয়ে
অনলাইন ডেস্ক

পারফেক্ট জীবনসঙ্গী খুঁজে পেতে একে একে দুই শতাধিক পুরুষের সঙ্গে ডেট করেছিলেন এলিজাবেথ হোড (৪৫)৷ কিন্তু এদের কাউকেই তার মনে ধরেনি। শেষে কিনা বিয়ে করলেন নিজের পোষা কুকুরকে। বিকৃত মানসিকতা আর কাকে বলে!

ব্রিটিশ নারী এলিজাবেথ হোড আশির দশকের একজন বিখ্যাত সাঁতারু। পরে তিনি মডেলিং পেশাতেও নাম করেন। তিনি ২৫ বছর বয়স থেকে ডেট করা শুরু করেন ৷ সব মিলিয়ে বিভিন্ন সময়ে তিনি ২২০ জন পুরুষের সঙ্গে ডেট করেছেন। এদের মধ্যে বেশ কয়েকজন তারকা পুরুষও রয়েছেন। কিন্তু তারা কেউ তার মন জয় করতে পারেননি।

পরে পারফেক্ট লাইফ পার্টনার খুঁজে পেতে নিয়মিত ঘেঁটে বেরিয়েছেন আরো ছয় ছয়টি ডেটিং সাইট। কিন্তু কোথায় মেলেনি মনের মতো সঙ্গী। অবশেষে এলিজাবেথ বিয়ে করেছেন নিজের প্রিয় পোষা কুকুরকে ৷

তিনি মনে করেন এই কুকুর ছাড়া আর কেউই তার আদর্শ জীবনসঙ্গী হতেই পারে না ৷ এই বিচিত্র এই বিয়ের অনুষ্ঠান ব্রিটেনের একটি বেসরকারি টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার হয়েছে ৷

বিয়ের পরে কুকুরটির জড়িয়ে ধরে চুমু খান এলিজাবেথ। পরে এই গভীর চুম্বন দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই নারী যে কুকুরটিকে বিয়ে করেছেন তার নাম লগান। তার বয়স মাত্র ৬ বছর। মাত্র বছর খানেক আগেই তিনি কুকরটিকে উদ্ধার করেছিলেন। এরপর থেকেই এটি তার সার্বক্ষণিক সঙ্গী।

তবে এলিজাবেথ আর লগানের বিয়েটি ছিলো প্রতীকী। কেননা যুক্তরাজ্যে কোনো পোষা জন্তুকে বিয়ে করার বিষয়টি এখনও বৈধতা পায়নি।

সূত্র: ব্রেকিং নিউজ

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত