ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬ আপডেট : ৫ ঘন্টা আগে English

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৫০

প্রিন্ট

মোদির স্ত্রীকে শাড়ি উপহার দিলেন মমতা

মোদির স্ত্রীকে শাড়ি উপহার দিলেন মমতা
অনলাইন ডেস্ক

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দীর্ঘ দেড় বছর পর বুধবার বৈঠকে বসছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এর আগেই কলকাতা বিমানবন্দরে ঘটে গেল অভিনব ঘটনা। সেখানে মোদির স্ত্রী যশোদাবেনের সঙ্গে হঠাৎ দেখা হয়ে গেল মমতার। তখন তিনি মোদির স্ত্রীকে শাড়ি উপহার দেন।

স্থানীয় এক সংবাদ মাধ্যম জানায়, মোদির সঙ্গে বৈঠক করতে মঙ্গলবার বিকেলে দিল্লি যাচ্ছিলেন মমতা। এ সময় কলকাতা বিমানবন্দরে প্রধানমন্ত্রীর স্ত্রী যশোদাবেনকে দেখে এগিয়ে যান মুখ্যমন্ত্রী। হাসিমুখে একে অপরের সঙ্গে কথা বলেন। এরপর বিমানবন্দরে বিশ্ব বাংলার বিপণী থেকেই শাড়ি কিনি যশোদাবেনকে উপহার দেন মমতা। মুখ্যমন্ত্রীর এই সৌজন্যে অভিভূত নরেন্দ্র মোদির স্ত্রী।

মমতার সৌজন্য অবশ্য নতুন কিছু নয়। রাজনৈতিক বিরোধিতা সত্ত্বেও প্রতিবছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মিষ্টি এবং কুর্তা উপহার দেন মমতা। আর এমনটি দাবি করেছেন স্বয়ং মোদি।

মঙ্গলবার ছিলো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৬৯তম জন্মদিন। তার আগে সোমবারই স্বামীর মঙ্গল কামনায় পূজা দিতে পশ্চিমবঙ্গে আসেন যশোদাবেন। সোমবার স্থানীয় সময় বেলা ১২ টা ৪৫ মিনিট নাগাদ তিনি কল্যানেশ্বরী মন্দিরে পূজা দেন।

সেসময় মন্দির প্রাঙ্গণে কড়া পুলিশি প্রহরা ছিল, সংবাদমাধ্যমকেও অনুমতি দেওয়া হয়নি ভিতরে প্রবেশের। ১০১ টাকা দক্ষিণা দিয়ে যশোদাবেন মন্দির চত্বরে শিব মন্দিরে জল ঢালেন। পরে তিনি শিব মন্দিরেও পূজা দেন তিনি।

পূজা শেষে মঙ্গলবার কলকাতা বিমানবন্দর থেকে আমেদাবাদের উদ্দেশে রওনা দেন যশোদাবেন। একই সময় দিল্লিগামী বিমান ধরতে বিমানবন্দরে যান মমতাও। সেখানেই দেখা দু’জনের। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের আগের দিন দুজনার এই অভূতপূর্ব সাক্ষাতকে মিরাকল বললেও কম বলা হয়।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত