ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

৩ শিশুকে ধর্ষণ, ফাঁসলেন ৭০ বছরের বৃদ্ধ

৩ শিশুকে ধর্ষণ, ফাঁসলেন ৭০ বছরের বৃদ্ধ

ভারতে তিন মেয়েশিশুকে ধর্ষণের ঘটনায় ৭০ বছর বয়সী এক বৃদ্ধ যাজকের বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করেছে কেরলা পুলিশ। শিশু নির্যাতন আইনের ৭ ও ৮ ধারায় মোট তিনটি মামলা দায়ের করা হয়েছে বলে স্থানীয় সংবাদ মাধ্যম দ্য হিন্দু জানিয়েছে।

পুলিশ জানায়, গত ৭ আগস্ট থেকে বিভিন্ন সময়ে ওই শিশুদের ওপর নির্যাতন চালিয়েছিলেন কেরালার ইরনাকুলাম জেলার চেনদামানগালাম এলাকার ক্যাথলিক গির্জার যাজক জর্জ পাদাইয়াত্তা।

পুলিশ জানায়, গত মাসে নয় বছর বয়সী ওই মেয়েশিশুরা গির্জায় ওই যাজকের কাছে আশীর্বাদ নিতে যায়। তখন তিনি তাদের ওপর শারীরিকভাবে নিগৃহীত করেন। এদের মধ্যে একজনকে তিনি দ্বিতীয় দফা ধর্ষণ করেছিলেন।

ইতিমধ্যে জবানবন্দি রেকর্ড করার জন্য নির্যাতীতা ওই তিন শিশুকে ম্যাসিস্ট্রেটের সামনে হাজির করা হয়।

জানা যায়, ওই যাজকের হাতে ধর্ষিতা শিশুরা স্কুলে তাদের কয়েকজন সহপাঠীকে জানায়। পরে অন্যান্য শিক্ষার্থীদের মধ্যেও বিষয়টি নিয়ে আলোচনা হতে থাকে। ছাত্রীদের কাছ থেকে ঘটনাটা ওই স্কুলের এক শিক্ষকের কানেও যায়। শিক্ষক ঘটনাটি তখন নিগৃহীতা শিশুদের পরিবারকে জানান। শিশুদের অভিভাবকেরা পরে ওই ধর্মগুরুর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেন।

এ ঘটনায় এখন অভিযুক্ত যাজককে গ্রেপ্তারের প্রস্তুতি নিচ্ছে পুলিশ। ম্যাজিস্ট্রেটের কাছে দেয়া শিশুদের জবানবন্দির কপি পেলেই তাকে গ্রেপ্তার করবে পুলিশ। এ ঘটনায় ইতিমধ্যে ওই বৃদ্ধ যাজক জর্জ পাদাইয়াত্তাকে বরখাস্ত করেছে গির্জাটি।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত