ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৯, ১৩:৪৭

প্রিন্ট

মোদির নামে মন্দির করতে চায় মুসলিমরা

মোদির নামে মন্দির করতে চায় মুসলিমরা
কলকাতা প্রতিনিধি

মুসলিম বিরোধী হিসাবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটা বদনাম আছে। আর তার নামেই কিনা মন্দির তৈরি করার বায়না ধরেছে মুসলিমরা। এই দাবি তুলেছে উত্তরপ্রদেশ রাজ্যের মুজফফরনগরের কিছু মুসলিম নারী।

গত বৃহস্পতিবার এই দাবি নিয়েই সেখানকার একদল মুসলিম নারী জেলা কালেক্টরের সঙ্গে দেখা করতে যান। সেখানে তারা মোদির নামে একটি সংগ্রহশালা তৈরি করার অনুমতি চেয়ে আবেদন করেছেন।

জানা গিয়েছে, তারা সেই সংগ্রহশালার নাম দিতে চায় মোদি মন্দির। উত্তরপ্রদেশের মুজফফরনগরের বিজেপির মুসলিম নারী শাখাই এই আবেদন জানিয়েছে। তাদের নেতৃত্বে রয়েছেন বিজেপি নেতা সমর গজনী এবং রুবি গজনী।

বিজেপির মুসলিম নারী সংগঠনের তরফে জানানো হয়েছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের জন্য অনেক কিছু করেছেন। বাইরের দেশেও সম্মানিত হয়েছেন তিনি। তাই উত্তরপ্রদেশের মুজফফরনগরের কৃষ্ণপুরী এলাকায় নরেন্দ্র মোদির নামে মন্দির তৈরি করে তাকে সম্মানিত করতে চান তারা।

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের পক্ষ থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সর্বোচ্চ নাগরিক সম্মান ‘অর্ডার অব জায়েদ’য়ে সম্মানিত করার পরেই মোদির নামে মন্দির করার উ‌ৎসাহ দেখা দিয়েছে। গত আগস্টে দেশটিতে সফরের সময় মোদির হাতে ওই সম্মান তুলে দেয়া হয়।

মুসলিমরা মোদি মন্দির নামে যে সংগ্রহশালাটি তৈরি করতে চাচ্ছেন সেখানে মোদি সম্পর্কে যাবতীয় তথ্য থাকবে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত