ঢাকা, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ০২ নভেম্বর ২০১৯, ১১:৪৩

প্রিন্ট

মোদিকে মারতে চাওয়া সেই পাক গায়িকার ভিডিও ফাঁস

মোদিকে মারতে চাওয়া সেই পাক গায়িকার ভিডিও ফাঁস
অনলাইন ডেস্ক

পাকিস্তানের পপ গায়িকা রাবি পিরজাদা কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল করায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সাপের ছোবলে হত্যা করার ইচ্ছা প্রকাশ করে হৈচৈ ফেলে দিয়েছিলেন। শুধু তাই নয়, মোদিকে বোমা মেরে উড়িয়ে দেয়ারও হুমকি দিয়েছিলেন এই নারী। এবার তার ঘনিষ্ঠ ছবি এবং বেশ কিছু অশালীন ভিডিও ফাঁস হয়েছে টুইটারে। এগুলো ফাঁস হওয়ার সঙ্গে সঙ্গে সেগুলো ভাইরালও হয়েছে। যদিও ইতিমধ্যে সেইসব ভিডিও সরিয়ে দিয়েছে টুইটার কর্তৃপক্ষ।

এ ঘটনার সঙ্গে অবশ্য ভারতের কোনো হাত নেই। ভারতীয় এক সংবাদ মাধ্যমের দাবি, পাকিস্তানের সেনা মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুরের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়ার বৃহস্পতিবার মধ্যরাতে রাবির এসব ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। এরপরই সেগুলো ভাইরাল হয়। এই নিয়ে আসিফ গফুরকেই দুষছেন সবাই। ওই গায়িকার ব্যক্তিগত ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার ঘটনায় সমালোচনার ঝড় উঠেছে নেট দুনিয়ায়।

এর আগে কাশ্মীরের উপর থেকে ৩৭০ ধারা বিলোপের ঘটনায় নরেন্দ্র মোদির মৃত্যু কামনা করে আলোচনায় আসেন গায়িকা রাবি।

সেপ্টেম্বরের গোড়ার দিকে একাধিক সাপ আর কুমির সঙ্গে নিয়ে গায়িকা রাবি একটি ভিডিও পোস্ট করেন সামাজিক মাধ্যমে টুইটারে। সেখানে তিনি এগুলো মোদিকে উপহার হিসেবে পাঠাতে চান বলেও জানিয়েছেন। তার পাঠানো এসব সাপের বিষে মোদি যাতে মারা যান সেই দোয়াও করেছেন ওই নারী।

ভিডিওতে ওই নারী বলেন, ‘একজন কাশ্মীরি নারী হিসাবে প্রধানমন্ত্রী মোদিকে উপহার দেওয়ার জন্য আমি এই সমস্ত সাপ নিয়ে তৈরি আছি। জাহান্নামে যাওয়ার জন্য প্রস্তুত হও, মোদি।’

এই ভিডিও প্রকাশের পর তার বিরুদ্ধে বন্যপ্রাণ সংরক্ষিত ধারায় মামলা দায়ের ও গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিলো লাহোর কোর্ট। কিন্তু তারপরও তিনি থামেননি। এরপর ওই নিজের শরীরে বোমা বেঁধে মোদিকে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন পাকিস্তানের এই সুন্দরী গায়িকা।

সূত্র: কলকাতা টুয়েন্টি ফোর

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত