ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

৮০ বছরের বৃদ্ধা মাকে পিটিয়ে মারলো মেয়ে

৮০ বছরের বৃদ্ধা মাকে পিটিয়ে মারলো মেয়ে
প্রতীকী ছবি

আশি বছরের বৃদ্ধা মাকে লোহার রড দিয়ে পিটিয়ে নির্মমভাবে খুন করেছে তারই মেয়ে। প্রাথমিক তদন্তে জানা যায়, পারিবারিক কলহের জের ধরেই মাকে হত্যা করেছেন ৪৭ বছরের নিরু বাগা। এ ঘটনায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় সংবাদ মাধ্যম জানায়, ভারতের রাজধানী দিল্লির হরি নগর এলাকায় বৃদ্ধা মা সন্তোষ বাগার সঙ্গেই থাকতেন নিরু বাগা। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর থেকেই মায়ের বাড়িতে থাকতেন ৪৭ বছর বয়সী ওই নারী। তিনি দিল্লির এক প্রাইভেট অফিসে কাজ করতেন।

কিন্তু মেয়ের বিয়ে ভেঙে যাওয়ার বিষয়টি মেনে নিতে পারছিলেন না মা সন্তোষ বাগা। এ নিয়ে প্রায়ই তিনি মেয়েকে কথা শোনাতেন। এমনকি তাকে ফের বিয়ে করার জন্যও চাপ দিতেন। এগুলো পছন্দ ছিল না নিরুর। এ নিয়ে প্রায়ই মায়ের সঙ্গে ঝগড়া হতো তার।

শনিবার সকালেও একই বিষয় নিয়ে মা-মেয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রড দিয়ে পিটিয়ে বৃদ্ধা মাকে খুন করেন নিরু। এরপর মরদেহ সেখানে ফেলে রেখে তিনি পালিয়ে যান।

পরে তাকে পশ্চিম দিল্লির মায়াপুরি জেলার খাজান বাস্তি এলাকা থেকে মাথায় আঘাতপ্রাপ্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। এরপর তাকে নিয়ে হরি নগরে নিরুর বাড়িতে যায় পুলিশ সদস্যরা। সেখানে গিয়ে তারা দেখেন রক্তের নদীতে ভাসছেন তার বৃদ্ধা মা। পুলিশ ইতিমধ্যে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। গ্রেপ্তারকৃত নিরুকে পাঠানো হয়েছে জেল হাজতে। এ ঘটনার বিস্তারিত তদন্ত করছে পুলিশ।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত