ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

নায়কের প্রশংসা করায় স্ত্রীকে খুন করে স্বামীর আত্মহত্যা

নায়কের প্রশংসা করায় স্ত্রীকে খুন করে স্বামীর আত্মহত্যা

বলিউড নায়ক হৃতিক রোশনের প্রশংসা করায় স্ত্রীকে হত্যা করে নিজে আত্মহত্যা করলেন মার্কিন যুক্তরাষ্ট্রের কুইনসের বাসিন্দা দীনেশ্বর বুধীদত (৩৩)।

ভারতীয় সংবাদ মাধ্যম থেকে জানা যায়, স্ত্রী ডান দোয়াইজকে (২৭) হত্যা করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ভারতীয় নাগরিক দীনেশ্বর।

দোয়াইজ একটি বারে কাজ করতেন। সেখানেই তার এক সহকর্মী মালা রামধানি (৫২) জানিয়েছেন, দোয়াইজ খুব মিষ্টি, প্রাণবন্ত, বুদ্ধিমতী ও পরিশ্রমী ছিলেন। সে তার স্বামীকে খুব ভালবাসতো।

দিনেশ্বর ও দোয়াইজের বন্ধুরা জানিয়েছেন, যখনই হৃতিকের সিনেমা দেখত দু’জনে, তখনই তার প্রশংসা করত দোয়াইজ। আর সেটাকে কোনো মতেই মেনে নিতে পারতেন না দীনেশ্বর। দীনেশ্বর চরম হিংসে করতেন ঋত্বিকের প্রতি স্ত্রী এই টানকে। সেই হিংসের বসেই স্ত্রীকে শেষ পর্যন্ত কুপিয়ে খুন করে ফেললেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দীনেশ্বর তার শ্যালিকাকে ফোন করে বলেন, তার বোনকে তিনি খুন করেছেন। বাড়ির চাবি কোথায় রাখা আছে তাও জানিয়ে দেন তাকে। তারপর স্ত্রীর দেহ ফেলে রেখে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। হাওয়ার্ড সৈকতের কাছে গিয়ে একটি গাছে গলায় ফাঁস দেন তিনি। সেখানে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

দোয়াইজ তার স্বামীকে খুব ভালবাস তো, একই সঙ্গে সে হৃতিক রোশনের প্রতিও আকৃষ্ট ছিলেন বলে জানিয়েছেন তার এক বন্ধু রোডনি।

তিনি জানিয়েছেন, দোয়াইজের স্বামী তাকে এই বিষয়টি নিয়ে মারধরও করত। কিন্তু মারধরের বিষয়টিকে বিশেষ গুরুত্ব না দিয়েই স্বামীর সঙ্গে সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করত। কারণ দিনেশ্বরকে দোয়াইজ সত্যিই ভালবাসতো।

  • সর্বশেষ
  • পঠিত