ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বিকিনি পরে আসলেই গ্যাস ফ্রি!

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৯, ১৫:৩২

বিকিনি পরে আসলেই গ্যাস ফ্রি!

বিজ্ঞাপন দিয়ে কোনো সংস্থাকে বিপাকে পড়তে দেখেছেন কখনো? কিন্তু এবার একটি গ্যাস স্টেশন বিজ্ঞাপন দিয়ে চরম বেকায়দায় পড়েছে। অফার ছিল মাত্র তিন ঘণ্টার জন্য। কিন্তু তাতেই খদ্দেরের ভিড়ে প্রাণ ওষ্ঠাগত গ্যাস স্টেশনের কর্মীদের।

জানা গেছে, রাশিয়ার সামারার ‘দ্য অলভি’ গ্যাস স্টেশন সম্প্রতি একটি বিজ্ঞাপন দেয়, যারা বিকিনি পরে আসবেন তাদের জন্য গ্যাস ফ্রি। কর্তৃপক্ষ মনে করেছিল, একটা চমকও হবে, সেই সঙ্গে বাড়তি প্রচারের আলোও পাওয়া যাবে। অনেক নারী বিকিনি পরে আসবেন। সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা হবে। কিন্তু সেই বিজ্ঞাপনের ফল যে এমন হবে তা মনে হয় তারা স্বপ্নেও ভাবেননি।

বিজ্ঞাপনে কোথাও বলা ছিল না, এটি নারীদের জন্য নাকি সবার জন্য। সেই সুযোগের পূর্ণ ব্যবহার করেন পুরুষরা। বহু পুরুষ বিকিনি পরে জ্বালানি ভরার লাইনে গাড়ি দাঁড় করিয়ে দেন। কেউ কেউ তো আবার বাড়তি ফ্লেভার যোগ করার জন্য সুন্দর বিকিনির সঙ্গে হাই হিল পরেও চলে আসেন। ফলে সব মিলিয়ে গ্যাস নেয়া ও ছবি তোলার লম্বা লাইন পড়ে যায়।

পরিস্থিতি বেগতিক হওয়ার পর সামাজিক যোগাযোগের মাধ্যমে তা ভাইরাল হতে সময় লাগেনি। বহু মানুষ ‘বিকিনি বয়’দের ছবি তুলতে থাকেন। দ্রুত সেইসব ছবি ছড়িয়ে পড়ে ইন্টারনেটে।

গ্যাস স্টেশন কর্তৃপক্ষ জানিয়েছে, তারা পুরুষদের এভাবে বিকিনি পরে গ্যাস নিতে আসা দেখে প্রথমে কিছুটা হকচকিয়ে যান। কিন্তু দিনের শেষে তাদের উদ্দেশ্য সফল। তারা চেয়েছিলেন একটা ভালো প্রচার। সেটা হয়েছে। আর নেটিজেনরা মনে করছেন, শুধু নারীরা বিকিনি পরে ফ্রিতে গ্যাস নিতে এলে যতটা না প্রচার পেত, রাশিয়ার এই পুরুষদের জন্য তা আরো বেশি প্রচারের আলো টেনেছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত