ঢাকা, রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৯, ১৫:৫৮

প্রিন্ট

মেয়েকে শিকলে বেঁধে যা করলেন বাবা

মেয়েকে শিকলে বেঁধে যা করলেন বাবা
প্রতীকী ছবি
অনলাইন ডেস্ক

সতের বছর বয়সী এক কিশোরীকে শিকল দিয়ে বেঁধে রেখেছিলেন বাবা। এরপর মেয়েটির ওপর চরম পাশবিক নিপীড়ন চালান ওই ব্যক্তি। এ নির্মম ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থান রাজ্যের জালোর জেলার এক প্রত্যন্ত গ্রামে।

পুলিশের বরাত দিয়ে স্থানীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানায়, মেয়েটির বাবা গত কয়েকদিন ধরে মেয়েটির হাত-পা শিকল দিয়ে বেঁধে রেখে তার ওপর যৌন নির্যাতন চালান। মেয়েটির অভিযোগ, দিন কয়েক আগে বাবাকে একজন পরনারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে ওই মেয়ে। এতে রেগে গিয়ে মেয়ের ওপর এই প্রতিশোধ নিতে থাকেন তারই জন্মদাতা পিতা।

গত শুক্রবার মেয়েটি কোনোরকম শিকল ছিড়ে বাড়ি থেকে পালিয়ে আসতে সক্ষম হয়। এরপর সে মাঠ পেরিয়ে চাচার বাড়িতে যায়। সব শোনার পর চাচা মেয়েটিকে নিয়ে স্থানীয় এক পুলিশ স্টেশনে আসেন। সেখানে বাবার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করে মেয়েটি। এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। ধর্ষণের অভিযোগ প্রমাণের জন্য মেয়েটিকে মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

মেয়েটির চাচা পুলিশকে আরো জানান, ওই ভদ্রলোকের স্বভাব চরিত্র ভালো না। তিনি তার স্ত্রীর ওপর নিয়মিত নানা ধরনের নির্যাতন চালাতেন। সেই নির্যাতন সইতে না পেরে ৭ বছর আগে স্বামী ও সন্তানকে ছেড়ে চলে যান ওই নারী। এরপর থেকে ওই কিশোরী তার বাবার সঙ্গেই থাকছে। এমনকি শুক্রবার পুলিশের কাছে বাবার বিরুদ্ধে এতবড় অভিযোগ আনার পরও সে বাবার কাছেই ফিরে গেছে এবং বর্তমানে সে সেখানেই থাকছে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত