ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ফাইল হাতে দৌড়ে সংসদে ঢুকলেন মন্ত্রী

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৯, ১৪:১৬

ফাইল হাতে দৌড়ে সংসদে ঢুকলেন মন্ত্রী

ফাইল হাতে সংসদ প্রাঙ্গণে গাড়ি থেকে নেমেই দৌড়ে সংসদে ঢুকলেন মন্ত্রী। বিষয়টি দেখে আশপাশের সবাই হতভম্ব। এমন একটি ছবি ফেসবুক, টুইটারসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

জানা গেছে, ছবিতে দৌড় দিতে থাকা ব্যক্তিটি হলেন ভারতের নতুন রেলমন্ত্রী পীযূষ গোয়েল। নির্ধারিত সময়ে সংসদ অধিবেশনে যোগ দিতেই নাকি এমন দৌড় দেন তিনি।

রেলমন্ত্রীর এমন দৌড় নিয়ে প্রশংসা ও সমালোচনা দুটোই করছেন ভারতীয় নেটিজেনরা। অনেকে অবশ্য মজার ছলে বলেছেন, ভারতের রেলের গতিতেই ছুটছেন রেলমন্ত্রী।

অনেকে তার এই প্রয়াসের ভূয়সী প্রশংসা করলেও কেউ কেউ তার সময়নুবর্তিতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তবে কী কারণে মন্ত্রীর সংসদে উপস্থিত হতে দেরি হলো জানার পর অনেকেই প্রশংসায় ভাসিয়েছেন দেশটির রেলমন্ত্রীকে।

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্য মতে, বুধবার সকালে ছিল মন্ত্রিসভার বৈঠক। ওই বৈঠকে ভারতের কেন্দ্রীয় মন্ত্রীদের সঙ্গে জরুরি বৈঠকে অংশ নেন রেলমন্ত্রী পীযূষ গোয়েলও। কিন্তু বেলা ১১টায় লোকসভার অধিবেশনে প্রশ্নোত্তর পর্বও ছিল সংসদে। সেখানে রেলসংক্রান্ত সাংসদদের প্রশ্নের উত্তর দিতে হতো পীযূষ গোয়েলকে। এদিকে মন্ত্রিসভার বৈঠকটি নির্ধারিত সময় পার করেও চলতে থাকে। তাই দেরি হয়ে যায় পীযূষ গোয়েলের। তবে দুটি গুরুত্বপূর্ণ সভাতেই যোগদান করেছেন তিনি। একটু দেরি করে হলেও অধিবেশন ধরতে দ্রুত সংসদ চত্বরে গাড়ি থেকে নেমেই দৌড় দেন পীযূষ গোয়েল।

রেলমন্ত্রীর সেই দৌড়ের ছবিতে রিটুইট করেছেন বিজেপির আরেক সংসদ সদস্য রবি কিষান। তিনি লেখেন, ‘রেলমন্ত্রী আপনাকে সালাম।’

অন্য সংসদ সদস্যদের কেউ কেউ লিখেছেন– ভারতের রেলমন্ত্রীর কাজের ধরন, দায়বদ্ধতা, সময়ানুবর্তিতা সত্যিই প্রশংসনীয়।

  • সর্বশেষ
  • পঠিত