ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

মৃত নারীর সঙ্গে সঙ্গমে পুলিশ কর্মকর্তা, ক্যামেরায় ধরা

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৯, ১৩:৪৫

মৃত নারীর সঙ্গে সঙ্গমে পুলিশ কর্মকর্তা, ক্যামেরায় ধরা

লম্পটদের হাত থেকে যেন মৃত্যুর পরেও নিস্তার নেই। মৃত নারীর শরীরে কামুকভাবে হাত দিয়েছেন পুলিশের এক কর্মকর্তা। আর সেই দৃশ্য ধরা পড়েছে তার পোশাকের সঙ্গে থাকা ক্যামেরায়। যদিও নিজের কুকীর্তি ঢাকতে ক্যামেরাটি বন্ধ করতে চেয়েছিলেন অভিযুক্ত পুলিশ কর্মকর্তা।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে সাসপেন্ড করা হয়েছে। তদন্তও চলছে এ ব্যাপারে। পুরো ঘটনা জানাজানি হওয়ার পর সমালোচনার ঝড় উঠেছে সে দেশে।

জানা গেছে, একটি ভবনে ওই নারীর দেহ পড়ে থাকার খবর পেয়ে এক সহকর্মীকে নিয়ে ঘটনাস্থলে যান অভিযুক্ত ওই পুলিশ কর্মকর্তা। আর সে সময় ঘটে ঘৃণ্য এই ঘটনা। যদিও অভিযুক্তের নাম প্রকাশ করা হয়নি।

এক সময় নিজেদের গাড়ি থেকে কোনো একটি প্রয়োজনীয় জিনিস আনতে গিয়েছিলেন এক পুলিশকর্মী। আর সেই সুযোগে মরদেহের সঙ্গে শারীরিক মিলনে লিপ্ত হন অন্য জন। নিজের দেহের সঙ্গে থাকা ক্যামেরা বন্ধ করে দেন তিনি।

মার্কিন মুলুকে প্রতি পুলিশ কর্মকর্তার ইউনিফর্মে এমন ক্যামেরা লাগানো থাকে। সব কিছুই হয়তো অজানা থেকে যেত যদি ক্যামেরায় দৃশ্যের একাংশ রেকর্ড না হত। কারণ ঘটনাচক্রে সুইচ বন্ধ করার পরেও ওই পুলিশকর্মীর দেহে থাকা ক্যামেরা অন্তত ২ মিনিট সচল ছিল। এই দু-মিনিট সময় গোটা দৃশ্য নীরবে ক্যামেরাবন্দি হয়ে যায়।

কর্তৃপক্ষ ক্যামেরা রুটিন মাফিক পরীক্ষার সময় বিষয়টি প্রকাশ্যে আসে। এর পর শুরু হয় বিভাগীয় তদন্ত। প্রাথমিক তদন্তে দোষ প্রমাণিত হওয়ায় অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে সাসপেন্ড করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত