ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১৫

প্রিন্ট

যৌন মিলনের সময় ব্যালকনি থেকে পড়ে দম্পতির মৃত্যু

যৌন মিলনের সময় ব্যালকনি থেকে পড়ে দম্পতির মৃত্যু

Evaly

অনলাইন ডেস্ক

যৌন মিলনে অসতর্ক অবস্থায় ভবনের তৃতীয় তলার ব্যালকনি থেকে পড়ে নিহত হয়েছেন এক দম্পতি। ভবনের নিচ থেকে নগ্ন এ দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনা ঘটেছে দক্ষিণ আমেরিকার দেশ ইকুয়েডরের কুইটোর কারাপানগো জেলায়।

শুক্রবার ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল বলছে, যৌন মিলনের সময় তৃতীয় তলার বারান্দা থেকে পড়ে গিয়ে ইকুয়েডরের এক দম্পতির প্রাণহানি ঘটেছে। ২৮ বছর বয়সী এক নারী তার ৩৫ বছরের স্বামীর সঙ্গে বারান্দায় যৌন মিলনে লিপ্ত হয়েছিলেন। মিলনে মাতাল এ দম্পতি হঠাৎ ভবনের নিচে পড়ে যায়।

স্নাতক শেষ করার পর ওই নারী তার বাসায় একটি পার্টির আয়োজন করেছিলেন। পার্টি শেষে স্বামীর সঙ্গে বারান্দায় অন্তরঙ্গ মুহূর্তে মিলিত হয়েছিলেন তিনি।

নিহত ওই দম্পতির ৮ বছর বয়সী একটি সন্তান রয়েছে বলে জানিয়েছেন তাদের এক স্বজন। প্রতিবেশী এক ব্যক্তি হঠাৎ চিৎকার ও পড়ে যাওয়ার শব্দ শুনতে পেয়ে ভবনের নিচে নেমে আসেন। পরে সেখানে নগ্ন ওই দম্পতিকে অবচেতন ও রক্তাক্ত অবস্থায় দেখতে পান তিনি।

ক্যালডেরন পুলিশের প্রধান ক্রিশ্চিয়ান ট্রুজিলো বলেন, এ দুর্ঘটনা কীভাবে ঘটেছে সেটি জানতে গোয়েন্দারা তদন্ত শুরু করেছেন। কিন্তু স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ওই দম্পতি যৌন মিলনে লিপ্ত হয়েছিলেন। এ সময় তারা বারান্দার উচ্চতা সম্পর্কে অসচেতন হয়ে পড়েছিলেন। যে কারণে সেখান থেকে পড়ে গিয়ে মারা গেছেন।

shopno
  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best