ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

স্তন ক্যান্সারে আক্রান্ত প্রেমিকাকে কোপাল প্রেমিক!

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ১৪ মার্চ ২০২০, ১৫:৩০

স্তন ক্যান্সারে আক্রান্ত প্রেমিকাকে কোপাল প্রেমিক!
ছবি প্রতীকী

স্তন ক্যান্সনারে আক্রান্ত হওয়ার পর ভালোবাসার মানুষের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন তরুণী। প্রেমিক ফোন করলেও ধরেন না। আর এতে ক্ষিপ্ত হয়ে ওই তরুণীকে কুপিয়ে আহত করে তারই এক সময়ের ঘনিষ্ট বন্ধু।

শুক্রবার ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পঞ্চসায়র থানা এলাকার শহীদ স্মৃতি কলোনিতে। আহত ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, ওই তরুণীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল অশোক দাসের। গত কয়েক মাস ধরে অশোকের সঙ্গে যোগাযোগ রাখছিলেন না তিনি।

সম্পর্ক শেষ বুঝে ডিসেম্বরে অন্য এক নারীকে বিয়ে করেন অশোক। বিয়ের পরও ওই তরুণীর সঙ্গে যোগাযোগ রাখতে চাইতো সে। কিন্তু তরুণী তার সঙ্গে যোগাযোগ না রাখায় গত কয়েক দিনে সে একাধিক বার তার বাড়িতে যায়।

ঘটনার দিনও তেমনই গিয়েছিলেন অশোক। সেই সময়ে তরুণীর বাড়িতে কেউ ছিলেন না। ওই সময় তরুণীকে কুপিয়ে রক্তাক্ত করেন তিনি। রক্তাক্ত অবস্থায় ওই তরুণীর পাশেই বসে ছিলেন তিনি। কিছু দূরে পড়ে ছিল রক্তমাখা একটি ছুরি।

ওই তরুণীর এক আত্মীয় জানিয়েছেন, তিন দাদা এবং বৃদ্ধা মায়ের সঙ্গে থাকেন তরুণী। তার একমাত্র বোনের বিয়ে হয়েছে। একটা সময় অশোকের সঙ্গে ওই তরুণীর ঘনিষ্ঠ সম্পর্ক ছিল।

তবে কয়েক মাস আগে তা ভেঙে যায়। স্তন ক্যান্সারসহ নানা রোগ ছিল তার। এজন্য গত কয়েক মাস ধরে অশোকের সঙ্গে যোগাযোগ রাখছিলেন না তিনি।

তরুণীর মায়ের দাবি, তার মেয়েকে অশোক উত্ত্যক্ত করছে জানিয়ে তিনি মাস দেড়েক আগে থানায় অভিযোগও জানিয়েছিলেন।

হাসপাতাল সূত্রের খবর, তরুণীর শরীরের ১২টি জায়গায় ছুরির আঘাত রয়েছে। শরীরের পিছনে ডান দিকে একটি আঘাত সবচেয়ে গুরুতর।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত