ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

চাচি-ভাতিজার প্রেম বিয়ে, অতঃপর...

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১০ জুলাই ২০২০, ১৮:০৯

চাচি-ভাতিজার প্রেম বিয়ে, অতঃপর...
প্রতীকী ছবি

প্রেম মানে না কোনো ব্যাখ্যা, কোনো শর্ত কিংবা সূত্র। একবাড়িতে থাকার কারণেই চাচির সাথে প্রেম হয়ে যায় ৩২ বছর বয়সী যুবক গৌতমের। এক সময় বিষয়টি পরিবার জানতে পারে। স্বাভাবিকভাবেই পরিবার মেনে নেয়নি।

অবশেষে চাচি ও ভাতিজা বিয়ে করে সিঁদুর পরিয়ে এক দঁড়িতে আত্মহত্যা করে।

ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরের মালবাঁধি জঙ্গল সংলগ্ন গড়বেড়িয়া এলাকায়।

ওই গ্রামের বাসিন্দা মমতা দাস। বছর কয়েক আগে তার বিয়ে হয় আনন্দপুরে। সন্তানও রয়েছে ওই বধূর। সুখেই চলছিল সংসার। কিন্তু আচমকাই ভাতিজা গৌতমের প্রতি দুর্বলতা তৈরি হয় মমতার। চাচির প্রতি আকৃষ্ট হন যুবকও। একবাড়িতে থেকেই তাদের মধ্যে শুরু হয় চিঠির আদান-প্রদান।

এদিকে গভীরতা বাড়তে থাকে সম্পর্কের। প্রথমে কেউ না বুঝলেও, একটা সময়ের পর তাদের ব্যক্তিগত সম্পর্ক প্রকাশ্যে চলে আসে। তখনই বাধা হয়ে দাঁড়ায় পরিবার। এরপরই রাগ করে বাপের বাড়িতে চলে যান মমতা।

সম্প্রতি আনন্দপুর থেকে গৌতম দাসও চলে যায় প্রেমিকা তথা চাচির সঙ্গে দেখা করতে। দু’জনে একটি সাইকেলে ঘোরাঘুরির পর ঢুকে যায় মালবাঁধির জঙ্গলে। সেখানেই চাচিকে বিয়ে করে গৌতম। এরপরই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন নবদম্পতি।

পরে স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। তারাই লাশ দুটি উদ্ধার করে। জানা গেছে, লাশের কাছ থেকে একাধিক প্রেমপত্র এবং কিছু টাকা পয়সা পাওয়া গেছে।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত