ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

দুই নাতির সামনেই পুত্রবধূকে ধর্ষণ করত শ্বশুর!

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৯, ১৩:৪০

দুই নাতির সামনেই পুত্রবধূকে ধর্ষণ করত শ্বশুর!
ছবি প্রতীকী

নাতিদের হত্যার হুমকি দিয়ে তিন বছর ধরে পুত্রবধূকে ধর্ষণ করেছে এক শ্বশুর। এমন লোমহর্ষক ঘটনা ঘটেছে ভারতের পাঁশকুড়ার মোহাম্মদপুর গ্রামে।

স্থানীয় গণমাধ্যমের খবরে প্রকাশ, কাঠের কাজে অন্যদেশে থাকেন ওই নারীর স্বামী। দুই ছেলেকে নিয়ে শ্বশুর-শাশুড়ির সঙ্গেই থাকতেন পুত্রবধূ।

ওই নারীর অভিযোগ, শাশুড়ি কোনও কাজে বেরিয়ে গেলেই তার ওপর পাশবিক অত্যাচার চালাত শ্বশুর শেখ আব্দুল মান্নান (৬০)। আর এই অত্যাচার চলত ওই নারীর দুই ছোট ছেলের সামনেই। ঘটনার কথা যাতে কাউকে না বলতে পারে সেজন্য তার দুই নাবালক ছেলেকে গলায় ছুরি বসিয়ে খুনের হুমকি দেওয়া হতো। যে কারণে টানা ৩ বছর শ্বশুরের অত্যাচার মুখবুজে সহ্য করছিলেন তিনি।

নির্যাতিতা গৃহবধূ আরও জানায়, শ্বশুরের এই অত্যাচারের জন্য কিছুদিন আগে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন গৃহবধূ। কিন্তু তার দুই নাবালক ছেলের চিত্‍কার শুনে তাকে উদ্ধার করেন প্রতিবেশীরা। সেই থেকেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন নির্যাতিতা। পরে গত শনিবার সুস্থ হয়েই পুলিশের কাছে অভিযোগ করেন তিনি।

পুলিশকে ওই বধূ জানিয়েছেন, গত ১৫ নভেম্বর দুপুরে তার শ্বশুর-শাশুড়ি চাষের কাজে মাঠে ছিলেন। সেই ফাঁকে অভিযুক্ত শ্বশুর মান্নান তার স্ত্রীকে মাঠে রেখেই বাড়ি ফিরে আসে। আর দুই নাবালক ছেলের সামনেই অত্যাচার চালায়। স্বামী-শাশুড়ির অবর্তমানে প্রাণে মারার হুমকি দেখিয়ে দীর্ঘদিন ধরে শ্বশুর আমাকে লাগাতার ধর্ষণ করেছে। বাধা দিলে আমার দুই ছেলের গলায় ছুরি ঠেকিয়ে খুন করার হুমকি দিত। তাই কিছু করে উঠতে পারিনি।

  • সর্বশেষ
  • পঠিত