ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

পুত্রবধূকে বিয়ের পিঁড়িতে বসালেন শ্বশুর!

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৯, ১৩:২৭

পুত্রবধূকে বিয়ের পিঁড়িতে বসালেন শ্বশুর!

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের ডিপিএল কলোনির বাসিন্দা ব্যবসায়ী অজয় শাসমল ছেলেকে হারিয়েছেন চার বছর আগে। তারপর থেকে পাঁচ বছরের নাতি আর পুত্রবধূই ছিল আশ্রয়। একজন দায়িত্বশীল বাবা হিসেবে এবার সেই শ্বশুর ফের বিয়ের পিঁড়িতে বসালেন পুত্রবধূকে। তিনি বলেন, অসময়ে স্বামীকে হারিয়েছে। আবার নতুন করে জীবন শুরু করুক।

সাত বছর আগে অজয়বাবুর ছেলে উত্তম শাসমলের সঙ্গে বিয়ে হয়েছিল দেবশ্রী শাসমলের। একটি ছেলেও হয় ওই দম্পতির। বছর চারেক আগে একটি দুর্ঘটনায় গুরুতর জখম হন উত্তম। পরবর্তীতে নানা শারীরিক সমস্যা থেকে মানসিক অবসাদ গ্রাস করে তাকে। অবশেষে আত্মহত্যা করেন উত্তম।

স্বামীকে হারানোর পরেও বাপের বাড়িতে ফিরে যাননি দেবশ্রী। ছেলেকে নিয়ে থেকে গিয়েছিলেন শ্বশুরবাড়িতে। অজয় শাসমল বলেন, আমরা ছেলেকে হারিয়েছি। দেবশ্রী খুব অল্পবয়সে হারিয়েছে স্বামীকে। আমার পুত্রবধূর জীবনটা এখানেই শেষ হয়ে যাক আমি চাইনি। সব মিলিয়েই অনেকদিন ধরে ভাবছিলাম আবার বিয়ে দেব দেবশ্রীর।

সম্প্রতি দুর্গাপুরেরই করঙ্গপাড়ার বাসিন্দা সন্তোষ নায়েকের সঙ্গে হঠাৎই রাস্তায় দেখা হয়ে যায় অজয়ের। সন্তোষ তার ছেলের এক সময়ের বন্ধু। অজয় পুত্রবধূকে বিয়ে করার জন্য সন্তোষকে প্রস্তাব দেন। রাজি হন বেসরকারি বাসের চালক সন্তোষ। পরে আজ দুর্গাপুরের পিয়ালা কালীমন্দিরে বিয়ে হয় তাদের। আমন্ত্রিতদের আপ্যায়নের জন্য ব্যবস্থাও ছিল রীতিমতো এলাহি।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত