ঢাকা, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

পরিকল্পনামন্ত্রীর ফোন ছিনতাই : রিমান্ড শেষে পাঁচজন কারাগারে

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৩ জুলাই ২০২১, ১৯:২৩

পরিকল্পনামন্ত্রীর ফোন ছিনতাই : রিমান্ড শেষে পাঁচজন কারাগারে
ছবি: সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইলফোন ছিনতাই হওয়ার পর উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার পাঁচ আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. সগির, মো. সুমন, মো. জাকির, মো. হামিদ আহমেদ ও সোহেল ওরফে আরিফ।

শুক্রবার রিমান্ড শেষে পাঁচ আসামিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। এ সময় আসামিপক্ষে তাদের আইনজীবীরা জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ১৯ জুলাই তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর মোবাইল ছিনতাইয়ের ঘটনায় ধানমন্ডি থানায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মঈনুল ইসলাম তাদের প্রত্যেকের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন।

উল্লেখ্য, গত ২১ মে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বাসায় ফেরার পথে বিজয় সরণি ট্রাফিক সিগন্যালে সন্ধ্যা সাতটার দিকে গাড়ির জানালা খুলে মোবাইল ফোনে কথা বলছিলেন। এ সময় এক ছিনতাইকারী মন্ত্রীর মোবাইল নিয়ে পালিয়ে যায়।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত