ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬ অাপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১০ জুন ২০১৯, ১৮:০৪

প্রিন্ট

চাঁদাবাজির অভিযোগে পাঁচ পুলিশসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

চাঁদাবাজির অভিযোগে পাঁচ পুলিশসহ ১২ জনের বিরুদ্ধে মামলা
মেহেরপুর প্রতিনিধি

চাঁদাবাজির অভিযোগে মেহেরপুরে পাঁচ পুলিশসহ ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রোববার দুপুরে গাংনী উপজেলার করমদী গ্রামের আব্দুল হান্নান মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল আদালতে মামলাটি দায়ের করেন । আদালত মামলাটি গ্রহণ করে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন। মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মুস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বাদী ও আদালত সূত্র জানায়, গত বছর ২০ নভেম্বর আব্দুল হান্নানের কাছে ১০ লাখ টাকা চাঁদা চাওয়ায় তৎকালীন বামুন্দী পুলিশ ক্যাম্পের এসআই মকবুল হোসেন, এএসআই এনামুল, জেলা পুলিশের রির্জাভ অফিসার (আরও-১) মোস্তাক আহমেদ, কনস্টেবল পান্না শিকদার ও গোপাল চন্দ্রসহ স্থানীয় ১২ জনের বিরুদ্ধে মেহেরপুর আদালতে একটি চাঁদাবাজির মামলা দায়ের করা হয়।

মামলার অন্য আসামিরা হলেন- করমদি গ্রামের মৃত আ. কুদ্দুসের ছেলে মাগরিব, আনারুল মেকারের ছেলে শরিফুল, আমির কসাইর ছেলে সাহারুল, জামরুলের ছেলে টিপু, আয়ুবের ছেলে আবেদ, শরিফুলের স্ত্রী স্বপ্না, মৃত ফাইমদ্দিনের ছেলে আনার মেকার।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আব্দুল মতিন জানান, মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল আদালতের বিচারক শাহিন রেজা মামলাটি আমলে নিয়ে পিবিআই কুষ্টিয়াকে তদন্তের নির্দেশ দিয়েছে।

পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, আব্দুল হান্নান একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নামে থানায় তিনটি মাদক মামলা রয়েছে। হাজতবাস শেষে সম্প্রতি তিনি জামিনে মুক্তি পেয়েছেন। পুলিশের ওপর ক্ষোভ থেকেই এ মামলা করেছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আসল রহস্য বেরিয়ে আসবে।

প্রসঙ্গত, ২০১৮ সালে ২০ নভেম্বর ভোর রাতে গাংনী উপজেলার করমদি খুশির বিল কবর স্থানের পাশ থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান ও চার কেজি গাঁজাসহ আব্দুল হান্নানকে আটক করে পুলিশ। সেই সময় ঘটনাটি সাজানো বলে দাবি করেছিলো হান্নানের পরিবার।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close