ঢাকা, রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১৩ মিনিট আগে

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২০, ১৪:০৬

প্রিন্ট

‘রোজা’স মেকওভার’র উদ্বোধন অনুষ্ঠানে তারকারা

‘রোজা’স মেকওভার’র উদ্বোধন অনুষ্ঠানে তারকারা

লাইফস্টাইল ডেস্ক

গেল বছরের মাঝামাঝি সময়ে দিল্লির শীর্ষ আয়োজক সংস্থা সাসা মিডিয়া প্রাঃ লিমিটেড কর্তৃক এশিয়ার মধ্যে সেরা উদীয়মান মেকওভার হিসেবে ‘মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড’এ সম্মাননা লাভ করেন বাংলাদেশের মেকাপ আর্টিস্ট সায়মা রোজা। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রনাউতের হাত থেকে ‘ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড ২০১৯’ সম্মাননা পান সায়মা। সেই সাথে লাভ করেন ‘এশিয়ার সেরা উদীয়মান মেকআপ আর্টিস্ট’ হিসেবে মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড ও প্রশংসাপত্র।

সায়মা নিজ উদ্যোগে ২০০৬ সালে টাঙ্গাইলে প্রতিষ্ঠা করেন ‘রোজা’স বিউটি সেলুন’। এটির সাফল্যের পর তিনি ২০১২ সালে ঢাকার মোহাম্মদপুরে ‘রোজা’স মেকওভার’ নামে নতুন একটি শাখা শুরু করেন। জনসাধারণের কাছে এটি স্বল্প সময়ের মধ্যে একটি বিশ্বস্ত পরিসেবা খাত হয়ে উঠেছে। এখানে দেশের অনেক নামী দামী মডেলসহ অভিনেত্রীরাও এখানে পরিসেবা নিয়ে থাকেন।

এবার সাফল্যের ধারাবাহিকতায় ‘রোজা’স মেকওভার’র নতুন আউটলেটের উদ্বোধন হয়েছে। রাজধানীর ধানমন্ডিতে আলমাস শপিং মলের পাশেই নতুন এই আউটলেট যাত্রা শুরু করে। ধানমন্ডি এলাকাবাসীদের কথা চিন্তা করে এই উদ্যোগ নেন সায়মা।

সম্প্রতি চালু হওয়া নতুন এই আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শোবিজের অনেক তারকা মডেল ও শিল্পীরা। এদিন উপস্থিত ছিলেন র‍্যাম্প মডেল শাবনাজ সাদিয়া ইমি, বুলবুল টুম্পা, জেরিন জারা খান, আমায়া খানসহ আরও অনেকেই।

সায়মা রোজা বলেন, আমি সবসময় কোয়ালিটিতে বিশ্বাস করি তাই কোয়ালিটি সম্পন্ন কাজই করি। আমার এখানে এখন পর্যন্ত যারা এসেছেন তাদের সবাই বেশ সন্তুষ্ট। কাস্টমার প্রায়োরিটি আমার কাছে সবার আগে। মোহাম্মদপুরের পার্লারে অনেকেই আসে, অনেক দূর থেকে। কোয়ালিটিসম্পন্ন কাজ পায় বলেই তারা এতদুর আসেন এখানে। আমাকে অনেকেই বলত ধানমন্ডির দিকে হলে অনেক ভালো হতো। ওইদিকের অনেক কাস্টমার আছে। সেইদিক থেকে চিন্তা করে নতুন করে এটি শুরু করেছি। শুরুর পর এখন পর্যন্ত অনেক ভালো সাড়া পাচ্ছি এখানে।

প্রসঙ্গত, সায়মা রোজা একজন উদ্যোক্তা এবং সৌন্দর্য বিশেষজ্ঞ। দীর্ঘ ১৫ বছর ধরে মেকওভার করে আসছেন তিনি। এই সেক্টরে কাজ শুরু করার আগে তিনি কিছু বিদেশী এবং ঘরোয়া কোর্স করেছিলেন। মেকওভারের উপর বিশেষ প্রশিক্ষণও নিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত