ঢাকা, রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০২০, ২০:২৭

প্রিন্ট

প্রেমিকাকে বার্গার খাওয়াতে হেলিকপ্টার ভাড়া!

প্রেমিকাকে বার্গার খাওয়াতে হেলিকপ্টার ভাড়া!
ছবি: সংগৃহীত

অন্যরকম ডেস্ক

ভরপুর টাকা হাতে থাকলে কতই না অদ্ভুত শখ জাগে। আর সেই সঙ্গে কেউ যদি খাদ্যরসিক হন, তাহলে তো আর কথাই নেই। সম্প্রতি এমনই এক অদ্ভুত কাণ্ড ঘটিয়েছেন রাশিয়ার একজন ব্যবসায়ী। হঠাৎ প্রেমিকাকে নিয়ে বার্গার খাওয়ার ইচ্ছা হওয়ায় হেলিকপ্টার ভাড়া করে বসলেন তিনি! আর তাতে চড়েই খেতে গেলেন বার্গার।

রাশিয়ার ক্রিমিয়ায় থাকেন ৩৩ বছরের ভিক্টর মার্টিনভ। তিনি একজন কোটিপতি ব্যবসায়ী। ক্রিমিয়ায় দীর্ঘদিন অর্গানিক খাবার খেতে খেতে মুখে অরুচি হয়ে গিয়েছিল তার। তাই হঠাৎ করেই একদিন ইচ্ছা জাগে বার্গার খাওয়ার। স্থানীয় সব রেস্তোরাঁতেও ইচ্ছে ছিলো না খাওয়ার। আর সেই জন্যই ভাড়া করে ফেললেন হেলিকপ্টার। আর তাতে করেই বার্গার খেতে গেলেন তিনি। তবে তার ইচ্ছে ছিল ম্যাকডোনাল্ডের বার্গার খাবেন। কিন্তু তার বাড়ি থেকে সবচেয়ে কাছের ম্যাকডোনাল্ড রেস্তোরাঁর দূরত্ব ৪৫০ কিমি। হেলিকপ্টারে করে নিজের বান্ধবীকে নিয়ে তাই সেখানেই উড়ে গেলেন তিনি। সূত্রের খবর, ম্যাকডোনাল্ডে গিয়ে যা বিল হয় তা বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে পাঁচ হাজার টাকার সমান। আর হেলিকপ্টারের ভাড়া ছিল ২০০০ পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় সোয়া ২ লাখ টাকা)!

এই প্রসঙ্গে ওই ব্যক্তি স্থানীয় সংবাদমাধ্যমকে জানান, স্বাস্থ্যকর স্থানীয় খাবার খেতে খেতে আমি আর আমার বান্ধবী হাঁপিয়ে উঠেছিলাম। সেই জন্যই একটু ফাস্টফুড খাওয়ার ইচ্ছা হয়েছিল। আর সেটার কারণেই হেলিকপ্টার ভাড়া করে ক্রাস্নোডার শহরে উড়ে যাই। আমাদের বেশ মজা লেগেছে ব্যাপারটায়। আমরা সেখানে গিয়ে হ্যাম বার্গার খেয়ে আবার উড়ে চলে এলাম।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত