ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ২ মিনিট আগে

বিশ্বরঙের শারদ সাজ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৮ আগস্ট ২০২১, ১৪:৩১  
আপডেট :
 ২৮ আগস্ট ২০২১, ১৪:৪৫

বিশ্বরঙের শারদ সাজ
জার্নাল ডেস্ক

গোটা বিশ্ব পাড়ি দিচ্ছে এক প্রতিকূল সময়। বহতা সময়ের চাকায় আসছে সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। বিরূপ সময়ের মাঝেই শুরু হয়েছে শারদীয় উৎসবের প্রস্ততি। স্বাস্থ্যবিধি মেনে চলবে উৎসব উদযাপন। দেশীয় ফ্যাশন হাউজ বিশ্বরঙ প্রতিবারের মতোই এবারও দূর্গাপুজাকে সামনে রেখে সাজিয়েছে রকমারি পসরা।

দুর্গোৎসব উপলক্ষে বিশ্বরঙের সব শোরুম ও অনলাইনের কেনাকাটায় যে কোনও পোশাকে ৩০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় দেয়া হচ্ছে।

শারদীয় দুর্গাপূজা সামনে রেখে বরাবরের মতো মনমাতানো সব বাহারি ডিজাইনের কালেকশনে সেজেছে বিশ্বরঙ। পোশাকের প্যাটার্নে এসেছে ভিন্নতা।

এবারের উৎসবে বিশ্বরঙের শাড়ি, পাঞ্জাবি, থ্রি-পিস, ফতুয়া, শার্ট, ইত্যাদিতে তুলে ধরা হয়েছে দুর্গা মোটিফ, মন্ত্র, আলপনায় বিভিন্ন গ্রাফিক্যাল জ্যামিতিক ফর্মের মোটিফ। গরমের কথা মাথায় রেখে ব্যবহার করা হয়েছে স্বাভাবিক ভাবে ব্যবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভিসকস, ভয়েল, স্লাব ও শ্যামলে কাপড়। আর আভিজাত্য তুলে ধরতে জয়সিল্ক, ডুপিয়ান, হাফ সিল্ক, জর্জেট, সিফনসহ ভিন্ন ভিন্ন বাহারি কাপড় তো থাকছেই।

পাশাপাশি পোশাকে উৎসবের আমেজ ফুটিয়ে তুলতে উজ্জল রং ব্যবহার করা হয়েছে। পাশাপাশি কাজের মাধ্যম হিসেবে এসেছে চুনরি, টাই-ডাই, ব্লক, বাটিক, কারচুপি, অ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি।

বিশ্বরঙের পোশাক সংক্রান্ত যে কোনও তথ্য পেতে ০১৮১৯-২৫৭৭৬৮ নম্বরে ফোন করতে পারেন। অথবা ভিজিট করতে পারেন ই-কমার্স সাইট www.bishworang.com এবং ফেসবুক পেজ bishworang fan club-এ।

বাংলাদেশ সময়- বিএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত