টিনএজারদের জন্য স্টাইলিশ ৩ হেয়ার কাট

প্রকাশ : ২৭ জুন ২০২২, ১৫:৫৩ | অনলাইন সংস্করণ

  জার্নাল ডেস্ক

 

বর্তমানের কিশোরীরা একটু বেশিও ফ্যাশন সচেতন। টিনএজ সময়টা খুবই সুন্দর একটি সময়। এসময় কিশোরীরা সুন্দর ও পরিপাটি হয়ে থাকতে বেশি পছন্দ করে। এসময়টা তারা বেশ সচেতন থাকে রুপচর্চায় এবং ফ্যাশনের ক্ষেত্রে। তাই আমাদের আজকের আয়োজনে রয়েছে ৩ স্টাইলিস হেয়ার কাট যা এই গরমে ফ্যাশন সচেতন টিনএজারদের জন্য হবে আরামদায়ক এবং তাদের এনে দিবে এক আকর্ষণী লুক।

তাহলে আসুন জেনে নেয়া যাক....

বব কাট: গরমের জন্য পারফেক্ট একটা হেয়ার কাট হল এটি। টিনএজারদের খুব সহজেই মানিয়ে যায় এই হেয়ার কাট। গোলগাল মুখের মেয়েদের জন্য এই বব কাট একদম পারফেক্ট লুক নিয়ে আসবে। এই হেয়ার কাটে সাধারণত  সামনের দিকের চুলগুলো প্রায় কাঁধ পর্যন্ত লম্বা থাকে এবং পেছনের চুলগুলো বেশ খানিকটা ছোট থাকে। এতে করে দেখতে খুব স্টাইলিশ লাগে এবং গরম কম অনুভব হয়। 

ব্যাঙ্গস কাট: বর্তমানে টিনএজাররা একটু বেশিই ফ্যাশন সচেতন। তাই নিজের চুলকে আরও স্টাইলিস করে তোলার জন্য করতে পারেন ব্যাঙ্গস কাট।  যাদের চুল সিল্কি সামনে ব্যাঙ্গস কাট পেছনে লং লেয়ার কাট দিলে বেশ ভালো লাগবে। পাতলা চুলের জন্য ব্যাঙ্গস করে ভলিউম লেয়ার কাট করতে পারেন।যা আপনার সৌন্দর্যকে ফুটিয়ে তুলবে।

ইমো কাট: একসময় বেশ জনপ্রীয় ছিল এই হেয়ার কাট।  কিশরীদের জন্য খুবই সুন্দর এই হেয়ার কাট। যাদের মুখের গড়ন ছোট ও পাতলা তারা এই কাট করতে পারেন। স্ট্রেইট ও ছোট চুলে এই কাট বেশি মানানসই। রং করা চুলে এই কাট খুব সহজেই চোখে পড়ে।

বাংলাদেশ জার্নাল/এএস/এমএম