ঢাকা, শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে

মেয়েদের গুরুত্বপূর্ণ ফ্যাশনেবল টিপস

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৯ জুলাই ২০২২, ১৩:৫৩

মেয়েদের গুরুত্বপূর্ণ ফ্যাশনেবল টিপস
ছবি: সংগৃহীত
জার্নাল ডেস্ক

প্রতিটি মেয়েই চায় নিজেকে ফ্যাশনেবল করে উপস্থাপন করতে। ক্যম্পাস, অফিস কিংবা বন্ধুদের আড্ডায় নিজেকে ধরতে চায় একটু আলাদাভাবে। অনেকে আবার নিজস্ব স্টাইল মেনে চলতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন। তাই নিজেকে ফ্যাশনেবল রাখতে চলুন জেনে নেই গুরুত্বপূর্ণ কিছু ফ্যাশন টিপস, যা আপনাকে করে তুলবে অন্যদের থেকে আলাদা এবং ফ্যাশনেবল।

সবসময় সাধারণ থাকার চেষ্টা করুন। নিজেকে যতো সাধারণভাবে উপস্থাপন করবেন ততোই আপনাকে দেখতে সাবলীল লাগবে।

পোশাকে আনুন ভিন্নতা এবং নতুনত্ব। আপনি যদি সবসময় একই স্টাইলের পোশাক পরতে পছন্দ করেন, তাহলে তার মধ্য থেকেই একটু ভিন্নতা নিয়ে আসার চেষ্টা করুন। এতে করে আপনি নিজেকে আলাদাভাবে উপস্থাপন করতে পারবেন। এমনকি আপনার নিজেরও একঘেয়েমি দূর হবে।

চলতি ফ্যাশনের সাথে নিজেকে খাপ খাইয়ে নিতে পারেন। যখন যেই ফ্যাশন চলছে তখন নিজেকে সেভাবে উপস্থাপন করতে পারেন। এতে করে সময়ের সাথে সাথে আপনি নানান রকম ফ্যাশনের মাধ্যমে নিজেকে সুন্দর এবং ভিন্নভাবে উপস্থাপন করতে পারবেন।

মেকআপ একটি গুরুত্বপূর্ণ বিষয় ফ্যাশনের ক্ষেত্রে। ড্রেসের সাথে মানানসই মেকআপ করে নিতে পারেন। তবে সারাদিনের জন্য যতোটা সিম্পল মেকআপ করবেন ততোই ভালো। এতে করে আপনাকে আরও বেশি ফ্যাশনেবল লাগবে।

নিজেকে আরও ফ্যাশনেবল এবং স্টাইলিশভাবে উপস্থাপন করার জন্য ড্রেসের সাথে ম্যাচিং করে জুতা, ঘড়ি এবং জুয়েলারি পরতে পারেন। তবে পার্টির অনুষ্ঠান ছাড়া হালকা জুয়েলারি ব্যবহার করাই ভালো। এতে করে দেখতে সুন্দর এবং স্ম্যার্ট লাগবে।

জার্নাল/এএস/রাজু

  • সর্বশেষ
  • পঠিত