ঢাকা, শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯ আপডেট : ৩৬ মিনিট আগে

গরমে ফ্যাশনেবল কুর্তি

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২১ জুলাই ২০২২, ১৩:০৭

গরমে ফ্যাশনেবল কুর্তি
জার্নাল ডেস্ক

গরমে চাই আরামদায়ক পোশাক। তবে পোষাক হওয়া চাই ফ্যাশনেবল এবং স্টালিশ। এমন পোশাক প্রয়োজন যা এই গরমে অফিস এবং ক্যম্পাসে নিয়মিত পরিধান করা যায়। প্রচণ্ড এই গরমেও পরিবর্তন হবে না ফ্যাশন। তাই গরমে কুর্তি হতে পারে একদম পার্ফেক্ট পোশাক। যা গরমে স্বস্তির পাশাপাশি আপনাকে দিবে এক স্টাইলিশ লুক।

যেহেতু অনেক গরম সেজন্য সুতি কাপরের কুর্তি পরিধান করতে পারেন। লং কুর্তি কিংবা শর্ট কুর্তি দুইরকম ডিজাইনেরই কুর্তি বেশ চলছে এখন। জিন্স এর সাথে কুর্তি বেশ ফ্যাশনেবল এবং আরামদায়ক।

ব্লক, এব্রডারি, সুতার কাজ এবং টাইডাই কাজ করার মধ্যে বেঁছে নিতে পারেন কুর্তি। যা আপনার ফ্যাশনে এনে দিবে ভিন্নতা। এছাড়া নানান রকম ডিজাইন এবং কাট এর কুর্তি পাওয়া যায়। যেমন গোল কাটের কুর্তি, কামিজ কাটের কুর্তি, কোনা কাট করা সহ নানান করম ডিজাইনের কুর্তি রয়েছে। এছাড়া আপনি আপনার পছন্দ মত ডিজাইনেও বানিয়ে নিতে পারেন কুর্তি।

যেহেতু অনেক গরম পরেছে এবং বাহিরে যাতায়াত করতেহচ্ছে সবসময় তাই কুর্তি নির্বাচনের সময় কুর্তির রঙের ক্ষেত্রে আমাদের বেশি প্রাধান্য দিতে হবে। এসময় যতোটা হালকা রঙের পোশাক পরিধান করা যায় ততোই ভালো। এতে করে গরম কম লাগবে এবং আপনি পাবেন আরাম এবং স্বস্তি।

একই পোশাক বার বার পরতে অনেক সময় একঘেয়েমি লাগে। তাই নিজের রুচিতে আরও বৈচিত্র্য আনতে এবং নিজেকে আরও ফ্যাশনেবল ভাবে প্রেজেন্ট করতে কুর্তির সাথে পরতে পারেন ফ্যাশনেবল কোটি। এতে করে ফ্যাশনেও আসবে ভিন্নতা এবং আপনার একঘেয়েমি দূর হবে। পাশাপাশি কুর্তির সাথে ম্যাচিং করে পরিধান করুন জুয়েলারি। তবে ভারী জুয়েলারি পরা থেকে বিরত থাকুন। হাতে সবসময় একটি ঘড়ি পরিধান করতে পারেন কুর্তির সাথে । এতে করে দেখতে আরও স্টাইলিশ লাগবে। সেই সাথে হালকা মেকআপ নিন। গর্জিয়াস মেকআপ এড়িয়ে চলুন। কুর্তির সাথে যতোটা সিম্পল লুক রাখা যায় আপনাকে ততোটাই এনে দিবে স্মার্ট লুক ।

জার্নাল/এএস/এমএম

  • সর্বশেষ
  • পঠিত