ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

পূজোর কালেকশন নিয়ে সাতকাহন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৫:১৫  
আপডেট :
 ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৫:২১

পূজোর কালেকশন নিয়ে সাতকাহন
পূজোর কালেকশন নিয়ে সাতকাহন। ছবি: নিজস্ব:
নিজস্ব প্রতিবেদক

জনপ্রিয় দেশীয় পোশাক ব্র্যান্ড সাতকাহন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিয়ে এসেছে দারুণ সব পূজার কালেকশন। দারুণ সব পূজার কালেকশনে সেজেছে তাদের উত্তরা ও বসুন্ধরা সিটির আউলেটগুলো।

প্রথম থেকেই দেশীয় মেটেরিয়াল নিয়ে কাজ করে এই প্রতিষ্ঠানটি। থিম ভিত্তিক ডিজাইন করে ইতোমধ্যে ক্রেতাদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে দেশীয় এই পোশাক ব্র্যান্ডটি। এবারের পূজা আয়োজন নিয়ে সাতকাহনের স্বত্ত্বাধিকারী নুরুন্নাহার নীলা জানান, সনাতন ধর্মালম্বীদের এই উৎসবটি ঘিরে আনন্দে মাতে পুরো বাঙালী জাতি। তার ডিজাইনেই সাতকাহনে পাওয়া যাবে শাড়ি ও থ্রি-পিস । গরমের কথা মাথায় রেখে পূজার কালেকশনে থাকছে নরম সুতি ও হাফসিল্কের শাড়ি।

ব্লক, স্ক্রিন প্রিন্টের ডিজাইনের পাশাপাশি আছে সুতার কাজ, গ্লাস ডলারের ব্যবহার। আর রয়েছে ক্রেতার চাহিদা অনুযায়ী হ্যান্ডপেইন্টের শাড়ি। সব ডিজাইনের মধ্যে থাকছে দূর্গা, রাধাকৃষ্ণ, পদ্ম , মহামায়া । এছাড়াও রয়েছে শারদীয়া আয়োজনে গনেশ, ময়ূর, পেঁচা, ত্রিশুল এবং হিন্দু দর্শনের সর্বো”চ ঈশ্বর ব্রহ্মের বাচক "ওম" মোটিফের শাড়ি পাঞ্জাবি কূর্তি ইত্যাদি দারুণ সব গয়নার কালেকশনও রয়েছে শাড়ি ও থ্রি-পিসের সঙ্গে মিলিয়ে। দুটি আউটলেটের পাশাপাশি পূজার শপিং করতে পারেন সাতকাহনের অনলাইন পেইজ থেকেও।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত