ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৬ মিনিট আগে
শিরোনাম

কেএফসি নিয়ে এলো ইন্টারন্যাশনাল বার্গার ফেস্ট

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৩ জুন ২০২৩, ১২:৫৩

কেএফসি নিয়ে এলো ইন্টারন্যাশনাল বার্গার ফেস্ট

আন্তর্জাতিক ফ্রাইড চিকেন ব্র্যান্ড কেএফসির এবার নিয়ে এসেছে ইন্টারন্যাশনাল বার্গার ফেস্ট। পাঁচটি ফ্লেভারের পাঁচটি ভিন্ন দেশের বার্গারের অনন্য স্বাদ মিলবে এই ফেস্টে।

বাংলাদেশের টক, ঝাঁল, মিষ্টি কাসুন্দি জিঙ্গারসহ এই ফেস্টে আরও আছে টেক্সাস বারবিকিউ ফ্লেভারের স্বাদে ভরা জিঙ্গার যেখানে পাওয়া যাবে অনন্য স্বাদের অ্যাডভেঞ্চার। শুধু তাই নয়, মরোক্কান রেসিপির সমন্বয়ে রয়েছে মাইটি মরোক্কান জিঙ্গার, আর ফ্রেশ মেক্সিকান সালসা মিক্স মিলে প্রস্তুত করা হয়েছে মেক্সিকান সালসা জিঙ্গার।

ডায়নামাইট মেয়ো ও তান্দুরি সিজনিং এর মিশ্রণে রয়েছে মজাদার ইন্ডিয়ান তান্দুরি জিঙ্গার। এছাড়া সবগুলো জিঙ্গারে রয়েছে হালাপিনো, ফ্রেশ অনিয়ন, স্লাইসড টমেটো, আইসবার্গ লেটুস যা দেবে প্রতি বাইটে এক অনন্য স্বাদের অভিজ্ঞতা।

প্রতিটি জিঙ্গার ভিন্ন ভিন্ন দেশের স্বাদ ও ফ্লেভারকে প্রতিনিধিত্ব করে। সবগুলো জিঙ্গারে সিগনেচার হট অ্যান্ড ক্রিস্পি ফিলেতেই রয়েছে জিঙ্গারের আসল ম্যাজিক।

শুধু তাই নয়, এবারের আয়োজনে আরও রয়েছে লিমোজিন জিঙ্গার; একটি অনন্য ও আকর্ষণীয় বার্গার বক্স, যেখানে কাস্টমাররা একই সঙ্গে পাঁচটি জিঙ্গার উপভোগ করতে পারবেন।

ট্রান্সকম ফুডস লিমিটেড-এর সিইও অমিত দেব থাপা বলেন, “কেএফসির জিঙ্গার সর্বদাই বাংলাদেশি বার্গার প্রেমীদের ভালোবাসার শীর্ষ স্থানে রয়েছে। জিঙ্গারের প্রতি এই ভালোবাসা দেখে আমরা সত্যিই খুব আনন্দিত। আমরা বিশ্বাস করি সবগুলো ইন্টারন্যাশনাল ফ্লেভারের সমন্বয়ে আমাদের ক্যাম্পেইনটি সবার মন জয় করে নেবে”।

কেএফসির ৩১টি আউটলেটেই পাওয়া যাচ্ছে এই সবগুলো বার্গার। সাথে আছে- কেএফসি অ্যাপ, kfcbd.com ও কল করে হোম ডেলিভারি নেয়ার অপশন।

কেএফসি বাংলাদেশ ট্রান্সকম ফুডস লিমিটেড দ্বারা পরিচালিত বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক ফ্রাঞ্চাইজি যা কেন্টাকি ফ্রাইড চিকেন ইন্টারন্যাশনাল হোল্ডিংস, এলএলসি, ইউএসএ এর অধীনে লাইসেন্স প্রাপ্ত।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত