ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

বাবার জন্য উপহার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৬ জুন ২০১৯, ১৫:১৬

বাবার জন্য উপহার

সবার কাছেই বাবা তার সত্ত্বা আর অস্তিত্ব। বাবা থাকলেই থাকা। কিন্তু তবুও কখনো এই ভালোবাসার মানুষটিকে যদি একটু আলাদা করে জানানো যায় যে তাকে ভালোবাসি তাতে ক্ষতি কি? এতে বাবার সাথে সম্পর্কটা আবারও মধুর হয়ে যাবে। চলুন তবে দেখে নিন কিভাবে বাবাকে উপহার দিয়ে সারপ্রাইজ দেবেন।

বাবার সাথে প্রিয় রেস্টুরেন্ট

টাকা দিয়ে কেনা গিফট নয় সবচেয়ে মূল্যবান হলো বাবার জন্য সময়। নিজের হাতে বানানো কিছু দিয়ে আয়োজন করুন বাবার জন্য একটি সন্ধ্যায়। এটি হতে পারে চিরচেনা ঘরে বা বাবাকে নিয়ে চলে যেতে পারেন আপনার প্রিয় কোনো রেস্টুরেন্টে।

ঘুরতে যান

বাবার সাথে প্রিয় জায়গাগুলো ঘুরে দেখতে পারেন। আপনার পছন্দ জায়গা তাকে ঘুরিয়ে দেখান, তাতে বাবা এই ভেবে খুশি হবেন যে আপনি তাকে নিজের জগৎ থেকে দূরে রাখছেন না।

নিজ হাতে রান্না করে খাওয়ান

আপনি যদি রাঁধতে ভালোবাসেন তাহলে বাবার জন্য সারাদিন বসে বানিয়ে ফেলতে পারেন তার প্রিয় ডিশগুলো। প্রিয় ডিশ কি সেটা না জানলে মা-র কাছ থেকে নিতে পারেন সাহায্য।

ফুলের তোড়া দিন

কোনো ফুলের দোকানে গিয়ে নিজের ডিজাইন-এ বানিয়ে নিন একটি তোড়া। বাবার অফিসে গিয়ে বা বাসায় নিয়ে যান। ফুলের সাথে ছোট কার্ডে আপনার হাতে লেখা বাবা ভালোবাসি মন ভরিয়ে দিবে তার সন্দেহ নেই!

গিফট

বাবাকে পারফিউম বা প্রিয় ব্রান্ড-এর ঘড়ি দিতে পারেন। অথবা কিনে দিতে পারেন বাবার প্রিয় কোনো বই বা প্রিয় শিল্পীর গানের সিডি। অনেকের নানা ধরনের কালেকশনের শখ থাকে। বাবার এমন কিছু শখ থেকে থাকলে এক্সক্লিউসিভ কিছু খুঁজে বের করতে পারেন তার কালেকশনের জন্য!

বাবার বন্ধুদের দাওয়াত দিন

বাবা দিবসে তার বন্ধু বান্ধবদের দাওয়াত দিন। একটা বয়সের পর মানুষ ব্যস্ত হয়ে যায়। জীবনের নিয়মে, হয়তো আপনাকে বড় করতে গিয়ে, আপনার প্রতি দায়িত্ব পালন করতে করতে এখন বাবার কাছের বলতে সংসারই সব। কিন্তু এই সেই সোনালি দিনের স্মৃতি কি কখনো ম্লান হয়? তাই প্লান করে ফেলুন বাবার জন্য একটি অন্যরকম সন্ধ্যা। পুরনো আমেজে ফিরিয়ে নিন প্রিয় বাবাকে, হোক না তা কয়েক ঘণ্টার জন্যই।

আরএ/

  • সর্বশেষ
  • পঠিত