ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সভাপতি মিজান, সম্পাদক সেলিম

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৫  
আপডেট :
 ০১ জানুয়ারি ২০২০, ০০:২৭

ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সভাপতি মিজান, সম্পাদক সেলিম

ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে এনটিভি ও দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ করেসপন্ডেন্ট মিজানুর রহমান সভাপতি এবং বাসস, চ্যানেল আই ও দৈনিক যায়যায়দিনের জেলা প্রতিনিধি শেখ সেলিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার সকালে মিজানুর রহমানের সভাপতিত্বে বার্ষিক নির্বাচন উপলক্ষ্যে অনুষ্ঠিত সাধারণ সভায় বিনা প্রতিদ্বন্দিতায় ১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।

নির্বাহী কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন সহ-সভাপতি দৈনিক ভোরের ডাকের জেলা প্রতিনিধি আব্দুল হাই এবং বৈশাখি টেলিভিশন ও ইত্তেফাক প্রতিনিধি রফিকুল ইসলাম মন্টু, সহ-সাধারণ সম্পাদক দৈনিক বাংলাদেশ জার্নাল ও গ্রামের কাগজের জেলা প্রতিনিধি এম. মাহফুজুর রহমান এবং দি ডেইলি অবজারভার ও দৈনিক সময়ের আলোর জেলা প্রতিনিধি জাফর উদ্দিন রাজু, সাংগাঠনিক সম্পাদক পদে বাংলা টিভি ও দৈনিক ডেল্টা টাইমস এর জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, দফতর সম্পাদক দৈনিক সকালের সময়’র জেলা প্রতিনিধি এ্যাড. শেখ শফিউল আলম লুলু, কোষাধ্যক্ষ পদে গাজী টেলিভিশনের মোঃ ওলিয়ার রহমান, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক পদে দৈনিক গণমুক্তির জেলা প্রতিনিধি গিয়াস উদ্দীন সেতু।

এছাড়া নির্বাহী পরিষদের সদস্যরা হলেন, দিপ্ত টিভি ও দৈনিক নবচিত্রের সম্পাদক আলাউদ্দিন আজাদ, দৈনিক নবচিত্র পত্রিকার প্রধান সম্পাদক আলহাজ্ব মোঃ শহিদুল ইসলাম, দৈনিক জনতা ও দি নিউজ টুডের জেলা প্রতিনিধি আজিজুর রহমান সালাম, দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি নাসিম উদ্দিন, সাপ্তাহিক দিগন্তবানী পত্রিকার সম্পাদক আলহাজ্ব শাহজামান, সাপ্তাহিক নির্বাণের নির্বাহী সম্পাদক শাহিদুজ্জামান মিয়া ও ওয়াসিকুর রহমান।

সভা শেষে জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি এনটিভি ও দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ করোসপন্টেন্ড মিজানুর রহমান সাংবাদিকদের পেশাগত দায়িত্ব, কর্তব্য ও দেশের কল্যাণে নিরপেক্ষভাবে বস্তনিষ্ঠ সাংবাদিকতায় নিজেদেরকে নিয়োজিত রাখার আহ্বান জানান।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত