ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

বাড়ি-গাড়ির লোভ দেখিয়ে অর্ধকোটি টাকা আত্মসাৎ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২০, ১৮:২৩

বাড়ি-গাড়ির লোভ দেখিয়ে অর্ধকোটি টাকা আত্মসাৎ

ফরিদপুরের ভাঙ্গা এলাকা থেকে ১২২ টি বিকাশ একাউন্টের মাধ্যমে লটারিতে বাড়ি-গাড়ির লোভ দেখিয়ে টাকা আত্মসাৎকারী প্রতারক চক্রের দলনেতা রুবেল মুন্সিকে (২৬) গ্রেপ্তার করেছে সিআইডি। শনিবার এই বিশেষ অভিযান পরিচালনা করা হয় বলে জানিয়েছেন সিআইডির উপ-পুলিশ পরিদর্শক আকসাদুদ জামান।

সিআইডির বিশেষ পুলিশ সুপার (ঢাকা মেট্রো-পূর্ব) কানিজ ফাতেমার নির্দেশে তদন্তকারী অফিসার উপ-পুলিশ পরিদর্শক আকসাদুদ জামানের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়। এ সময় তার কাছ থেকে ৮ টি মোবাইল ফোন এবং ১২ টি বিভিন্ন কোম্পানির সিম কার্ড উদ্ধার করা হয়।

তদন্তকারী কর্মকর্তারা জানান যে, গ্রেপ্তারকৃত আসামি ছদ্মনাম ব্যবহার করে ও তার অন্যান্য সহযোগীরা মিলে বিভিন্ন মোবাইল ফোন ব্যবহারকারীদের কাছে মোবাইল ফোনের মাধ্যমে গ্রামীণ, রবি, বাংলালিংক, এয়ারটেল, টেলিটক কোম্পানি হতে লটারিতে গাড়ি, বাড়ি, অর্থ পুরস্কার হিসাবে পেয়েছেন বলে প্রলোভন দেখিয়ে মোটা অংকের টাকা একাধিক বিকাশ একাউন্ট নাম্বারের মাধ্যমে হাতিয়ে নিতেন।

আসামি ও তার সহযোগীরা মিলে বনশ্রী এলাকার বাসিন্দা দ্বীন মোহাম্মদের কাছ থেকে ১২২ টি বিকাশ একাউন্ট নাম্বারের মাধ্যমে সর্বমোট ৫৫ লাখ টাকা হাতিয়ে নেয়।

এই ঘটনায় খিলগাঁও থানায় একটি মামলা করা হয়েছে। সিআইডির ঢাকা মেট্রো-পূর্ব ইউনিটে মামলাটি তদন্তাধীন রয়েছে বলে জানিয়েছে সিআইডি।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত