ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English
ব্রেকিং নিউজ
  •   ১৩ জুলাই দুবাই ও ১৪ জুলাই আবুধাবিতে ফ্লাইট চালু করবে বিমান

প্রকাশ : ২৯ জুন ২০২০, ১৭:৩৬

প্রিন্ট

সাংবাদিক নান্নুর মৃত্যুতে স্ত্রী-শাশুড়ির বিরুদ্ধে মামলা

সাংবাদিক নান্নুর মৃত্যুতে স্ত্রী-শাশুড়ির বিরুদ্ধে মামলা
জার্নাল ডেস্ক

যুগান্তরের সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। নান্নুর স্ত্রী ও শাশুড়িকে আসামি করে বাড্ডা থানায় হত্যা মামলা করেছেন নান্নুর ভাই নজরুল ইসলাম।

সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম।

এর আগে অগ্নিদগ্ধ হয়ে সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর মৃত্যুর ঘটনা তদন্তে পুলিশের পক্ষ থেকে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির প্রধান হয়েছেন পুলিশের গুলশান বিভাগের এডিসি হুমায়ুন কবির। গঠিত কমিটির অপর দুই সদস্য হলেন সহকারী কমিশনার (বাড্ডা) এলিন চৌধুরী ও বাড্ডা থানার ওসি পারভেজ ইসলাম।

পুলিশ সূত্রে জানা গেছে, আগুনে নান্নুর দগ্ধ হওয়ার ঘটনাটি নিছক দুর্ঘটনা নাকি অন্য কিছু, তা নিয়ে বিভিন্ন মহলে সন্দেহের সৃষ্টি হয়েছে। এ জন্য বিষয়টি খতিয়ে দেখতে পুলিশের পক্ষ থেকে কমিটি গঠন করা হয়েছে। তদন্তের পরে এই সিনিয়র সাংবাদিকের মৃত্যুর কারণ জানা যাবে।

রাজধানীর আফতাবনগরের জহিরুল ইসলাম সিটির ৩ নম্বর সড়কের বি ব্লকের ৪৪/৪৬ নম্বর বাসার দশম তলায় স্ত্রীকে নিয়ে বসবাস করতেন সাংবাদিক নান্নু। গত ১২ জুন ভোর পৌনে ৪টার দিকে সেখানে আগুনে তিনি গুরুতর দগ্ধ হন। গুরুতর অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ১৩ জুন সকালে ইনস্টিটিউটের আইসিইউতে তার মৃত্যু হয়।

এর মাত্র ছয় মাস আগে গত ২ জানুয়ারি ওই একই বাসায় বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে তাদের একমাত্র সন্তান স্বপ্নীল আহমেদ পিয়াস (২৪) মারা যান।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best