ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

প্রাথমিক শিক্ষকদের যে সুখবর দিলেন গণশিক্ষা সচিব

  মো. আনিসুর রহমান

প্রকাশ : ১৭ জুলাই ২০২০, ১৮:০৯

প্রাথমিক শিক্ষকদের যে সুখবর দিলেন গণশিক্ষা সচিব
ফাইল ছবি

প্রিয় প্রাথমিক সহকারি শিক্ষক বন্ধুরা, গতকাল থেকে অনেক বন্ধুই ফোনে জানতে চেয়েছেন কবে নাগাদ উচ্চধাপের চিঠি হতে পারে। এ ব্যাপারে আমাদের প্রিয় অভিভাবক, যিনি শিক্ষকদের সম্মান বৃদ্ধির জন্য শত ব্যস্ততার মধ্যেও একজন প্রকৃত অভিভাবকের মতো কাজ করছেন, চার লাখ শিক্ষকের আস্থার জায়গা, আমাদের মনের মনিকোঠায় যার অবস্থান, শ্রদ্ধেয় সিনিয়র সচিব মো. আকরাম আল হোসেন মহোদয়ের সাথে কথা বললে তিনি জানান, গতকাল আমি ভূমি মন্ত্রণালয়ের যে চিঠি তাকে দিয়েছিলাম, তিনি অর্থ মন্ত্রণালয়ে ভূমি মন্ত্রণালয়ের চিঠিসহ এভাবে উচ্চধাপে ফিক্সেশান করার জন্য অর্থমন্ত্রণালয় থেকে চিঠি করার জন্য বলবেন এবং লিখিত ভাবে চিঠি দেয়ার নির্দেশনা দিয়েছেন।

প্রয়োজনে স্যার ডিও লেটার দিবেন। আমরা আমাদের শ্রদ্ধেয় অভিভাবকের উপর দৃঢ় বিশ্বাস রাখি, উচ্চধাপে ফিক্সেশানের জন্য যা যা করা দরকার তিনি সবই করবেন।

তিনি আমাকে জানান, এ মাসের মধ্যেই অর্থাৎ ঈদের আগেই উচ্চধাপেই ফিক্সেশানের নির্দেশনা পাবো, ইনশাআল্লাহ্। সবাই স্যারের জন্য দোয়া করবেন।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক ঐক্য পরিষদ ও প্রাথমিক সহকারি শিক্ষক সমাজ (১২০৪৮)’র পক্ষ থেকে আমাদের প্রিয় অভিভাবক, যিনি নিজ থেকে সর্বদা চেষ্টা চালিয়ে যাচ্ছেন শিক্ষকদের ভাগ্যন্নোয়নে ও প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে, তার প্রতি কৃতজ্ঞতা, শ্রদ্ধা ও শুভ কামনা। মহান সৃস্টিকর্তা ৪ লাখ শিক্ষকের দোয়ায় তাকে সুস্থ রাখুন এ প্রত্যাশা করছি।

আহবায়ক, প্রাথমিক শিক্ষক ঐক্য পরিষদ। সভাপতি, বাংলাদেশ প্রাথমিক সহকারি শিক্ষক সমাজ।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত