ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

র‌্যাবের হটলাইনে শাহেদের নামে ১৫০ অভিযোগ

  সুশান্ত সাহা

প্রকাশ : ২২ জুলাই ২০২০, ২২:২১  
আপডেট :
 ২২ জুলাই ২০২০, ২২:২৫

র‌্যাবের হটলাইনে শাহেদের নামে ১৫০ অভিযোগ

করোনার নমুনা পরীক্ষা নিয়ে ভুয়া রিপোর্ট দেয়ার মামলায় গ্রেপ্তার রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদ করিমের ব্যাপারে তথ্য সংগ্রহের জন্য র‌্যাবের ‘হটলাইন নম্বর এবং ই-মেইলে ১৫০ টি অভিযোগ জমা পড়েছে। বিভিন্নভাবে প্রতারিত হওয়া ব্যক্তিরা র‌্যাবের কাছে এসব অভিযোগ জানিয়েছেন। গত ৫ দিনে হটলাইনে ১৫০টি অভিযোগ এসেছে। এরমধ্যে টেলিফোনে ১৩০টি ও বাকিগুলো মেইলে এসেছে।

বুধবার সন্ধ্যায় র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ এই তথ্য জানান।

তিনি বলেন, হটলাইনে তথ্য নেয়ার আজ ছিলো শেষ দিন। সর্বশেষ ১৫০টি অভিযোগ জমা পড়েছে। অভিযোগগুলোর মধ্যে বেশির ভাগই অর্থ সংক্রান্ত প্রতারণার। এ সব অভিযোগে কমপক্ষে সাড়ে ১২ কোটি টাকা হাতিয়ের নেয়ার অভিযোগ রয়েছে। অভিযোগগুলো যাচাইবাছাই চলছে। ভুক্তভোগীদের আইনি পরামর্শ দেয়া হয়েছে।

রিজেন্ট হাসপাতাল জালিয়াতির মামলায় গ্রেপ্তার শাহেদের ব্যাপারে অভিযোগ দিতে গত শুক্রবার একটি হটলাইন নম্বর চালু করে র‌্যাব। নাম্বারটি হলো: ০১৭৭৭৭২০২১১ ই–মেইল এই ঠিকানায়: [email protected]

উল্লেখ্য, গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালে অভিযানের পর ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে অস্ত্রসহ শাহেদকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন তাকে আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হলে আদালত সাহেদকে জিজ্ঞাসাবাদে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত