ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ভিডিও না দিয়েও আজহারীর সাবস্ক্রাইবার ১ লাখ ৩৪ হাজার

  স্যোশাল মিডিয়া ডেস্ক

প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২০, ১৭:০২

ভিডিও না দিয়েও আজহারীর সাবস্ক্রাইবার ১ লাখ ৩৪ হাজার
ছবি: সংগৃহীত

গত বুধবার ড. মিজানুর রহমান আজহারী তার ভেরিফাইড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে জানিয়েছিলেন, পার্সোনাল ইউটিউব চ্যানেল (ভিডিও শেয়ারিং সাইট) নিয়ে আসছেন তিনি। এরপর ১৯ ডিসেম্বর রাতে ইউটিউবে নিজের নামে চ্যানেল খুলে আরেকটি পোস্টে তার অনুসারীদের জন্য নিজের ইউটিউব চ্যানেলের লিংকও জানান।

ইউটিউব চ্যানেলের লিংক পোস্ট করার পর থেকেই প্রচুর সাবস্ক্রিপশন হচ্ছে। রোববার বিকেলে এ প্রতিবেদনটি লেখা পর্যন্ত চ্যানেলটিতে কোনো ভিডিও প্রকাশ করা হয়নি। কিন্তু সাবস্ক্রাইবারের সংখ্যা ১ লাখ ৩৪ হাজার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ জনপ্রিয় মিজানুর রহমান আজহারী। বিগত কয়েক বছর ওয়াজ মাহফিলে বক্তব্য দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। বর্তমানে তিনি মালয়েশিয়ায় অবস্থান করছেন।

ফেসবুক পোস্টে মিজানুর রহমান আজহারী লেখেন, আলহামদুলিল্লাহ.. অফিসিয়াল ইউটিউব চ্যানেল সংক্রান্ত আমার গত স্ট্যাটাসটিতে ষাট হাজারেরও বেশি কমেন্ট এসেছে। আমি উল্লেখযোগ্য প্রায় সবগুলো কমেন্টসই পড়ার চেষ্টা করেছি। সুবহান আল্লাহ! আপনাদের চমৎকার ও কন্স্ট্রাক্টিভ পরামর্শগুলো আমায় আবেগাপ্লুত করেছে। অসাধারণ এই পরামর্শগুলোর জন্য আন্তরিক শুকরিয়া। আল্লাহ তায়ালা আপনাদের সবাইকে উত্তম বিনিময় দিন। আপনাদের দেয়া সুন্দর পরামর্শগুলো আমরা মাথায় রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত