ঢাকা, মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭ আপডেট : ৩৮ মিনিট আগে English

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২১, ১৭:০৩

প্রিন্ট

ফেসবুকে ভেরিফায়েড হলো বাংলাদেশ জার্নাল

ফেসবুকে ভেরিফায়েড হলো বাংলাদেশ জার্নাল
বাংলাদেশ জার্নাল ফেসবুক পেইজ

নিজস্ব প্রতিবেদক

ফেসবুকের স্বীকৃতি পেয়েছে দেশের জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম বাংলাদেশ জার্নাল।

বৃহস্পতিবার বাংলাদেশ জার্নালের অনলাইন ফেসবুক পেইজ ভেরিফায়েডের আওতায় এনেছে ফেসবুক কর্তৃপক্ষ। এর ফলে পেইজটি (ব্লু-ব্যাজ) নীল বৃত্তের ভেতরে সাদা টিক চিহ্নটি যুক্ত হয়েছে। নীলবৃত্তে মাউস ধরলে ভেসে উঠে ভেরিফাইড লেখা।

ফেসবুকের ভেরিফিকেশনের মাধ্যমে বাংলাদেশ জার্নাল অনলাইন পাঠকপ্রিয়তার এক নতুন দিগন্তে পৌঁছালো। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বাংলাদেশ জার্নাল পাঠকের হৃদয়ে স্থান করে নিয়েছে এই ভেরিফিকেশন তারই প্রমাণ।

বর্তমান ৮ লাখ ৭৮ হাজারের বেশি অনুসারী রয়েছে ‘বাংলাদেশ জার্নাল’ অফিসিয়াল ফেসবুক পেইজটিতে। ফেসবুকের অনুসারী ছাড়াও একক পাঠক সংখ্যার বিবেচনায় বিপুল জনপ্রিয়তা রয়েছে এই সংবাদ মাধ্যমটির।

বিশ্বের জনপ্রিয় মিডিয়া, বিখ্যাত কোম্পানি, ব্যবসায়ী, জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী, সেলিব্রিটি, সরকারি প্রতিষ্ঠানকে ফেইক একাউন্টের বিভ্রান্তি থেকে রক্ষা করার জন্য ফেসবুক ভেরিফায়েডের ব্যবস্থা গ্রহণ করে। ফেসবুক কর্তৃপক্ষ নিজ উদ্যোগে যাচাই-বাছাই করার মাধ্যমে ভেরিফিকেশনের কাজটি সম্পূর্ণ করে। বাংলাদেশ জার্নালের ফেসবুক পেইজ তাদের যাচাই-বাছাইয়ে উত্তীর্ণ হয়ে ভেরিফায়েডের তালিকায় স্থান পেলো।

এ সম্পর্কে বাংলাদেশ জার্নালের সম্পাদক শাহজাহান সরদার বলেন, ফেসবুক ভেরিফায়েডের ফলে পাঠক, ফ্যানরা সহজেই বাংলাদেশ জার্নাল ফেসবুক পেইজ চিনতে পারবে। বাংলাদেশ জার্নাল বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে পাঠকের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে বলেই ফেসবুক আমাদের পেইজ ভেরিফায়েড করেছে। আমাদের নাম ব্যবহার করে এখন আর কেউ প্রতারণা করতে পারবে না। আমি এই আনন্দময় মুহূর্তে বাংলাদেশ জার্নাল অনলাইনের পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভাকাঙ্খীসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই। ফেসবুক কর্তৃপক্ষকেও ধন্যবাদ।

বাংলাদেশ জার্নাল/আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত